INDvsAUS: সিরিজ জয়ের পর টুইটারে জমিয়ে হলো এই দুই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা

ভারত তথা অস্ট্রেলিয়ার মধ্যে ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের তৃতীয় তথা নির্ণায়ক ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে ভারতীয় দল ৭ উইকেটে দুর্দান্ত জয় হাসিল করেছে। এই ম্যাচে রোহিত শর্মা একটি দুর্দান্ত সেঞ্চুরি করেছেন অন্যদিকে অধিনায়ক বিরাট কোহলির ব্যাট থেকে একটি অসাধারণ হাফসেঞ্চুরি বেরিয়েছে। অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারণ ফিঞ্চ এই ম্যাচের টস জেতেন আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। যদিও অস্ট্রেলিয়া দলের শুরুটা খুব ভালো হয়নি। ডেভিড ওয়ার্নারের রূপে অস্ট্রেলিয়া দল মাত্র তৃতীয় ওভারেই ধাক্কা খায়। ওয়ার্নার ওভারের তৃতীয় ওভারে ব্যক্তিগত ৩ রানের মাথায় মহম্মদ শামি কেএল রাহুলের হাতে ক্যাচ আউট করান। অন্যদিকে অধিনায়ক অ্যারণ ফিঞ্চও দুর্ভাগ্যবশত ব্যক্তিগত ১৯ রানের মাথায় রান আউট হয়ে যান।

স্টিভ স্মিথ করেন ১৩১ রান

INDvsAUS: সিরিজ জয়ের পর টুইটারে জমিয়ে হলো এই দুই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা 1

যদিও প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভ স্মিথ তথা তরুণ ব্যাটসম্যান মার্নস লাবুসেনের মধ্যে একটি দুর্দান্ত সেঞ্চুরি পার্টনারশিপ হয়। দুজনের এই পার্টনারশিপের সৌজন্যে অস্ট্রেলিয়া দল এই ম্যাচে ফিরে আসে। স্টিভ স্মিথ ১৩২ বলে ১৩১ রানের বড়ো ইনিংস খেলেন। যার মধ্যে ১৪টি বাউন্ডারি এবং একটি ছক্কা শামিল ছিল। স্টিভ স্মিথের দুর্দান্ত সেঞ্চুরির সৌজন্যে অস্ট্রেলিয়ান দল নির্ধারিত ৫০ ওভারে ২৮৬ রান করে। ভারতের হয়ে মহম্মদ শামি আরো একবার দুর্দান্যত বোলিং করে সর্বাধিক ৪টি উইকেট নেন।

রোহিত শর্মার সেঞ্চুরির সৌজন্যে ভারতীয় দল হাসিল করে ৭ উইকেটে জয়

INDvsAUS: সিরিজ জয়ের পর টুইটারে জমিয়ে হলো এই দুই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা 2

লক্ষ্য তাড়া করতে নামা ভারতীয় দলের শুরুটা দুর্দান্ত হয়। ভারতীয় দল প্রথম ১০ ওভারে কোনো উইকেট হারায়নি। ভারতীয় দল নিজেদের প্রথম উইকেট কেএল রাহুলের (১৯) রূপে ১৩তম ওভারে হারায়। এই ম্যাচের হিরো হলেন রোহিত শর্মা, যিনি ১১৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। অন্যদিকে চেজ মাস্টার বিরাট কোহলিও ৮৯ রানের উপযোগী ইনিংস খেলেন। শেষের দিকে শ্রেয়স আইয়ারও ৪৪ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। রোহিত শর্মার সেঞ্চুরির সৌজন্যে ভারতীয় দল এই ম্যাচ ৭ উইকেটে জেতে। এই দুর্দান্ত প্রদর্শনের কারণে সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলের জমিয়ে প্রশংসা হয়েছে।

এখানে দেখুন কিভাবে সমর্থকরা করলেন ভারতীয় দলের প্রশংসা

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *