আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দল এইদিন ইংল্যান্ডের জন্য রওনা হবে

ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় হতে চলা আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সবচেয়ে বড় দাবীদার ভারতী ক্রিকেট দলকে মানা হচ্ছে। যাদের খেলোয়াড়রা বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১২তম মরশুমে নিজের নিজের ফ্রেঞ্চাইজির হয়ে খেলার জন্য প্রস্তুত।

আইপিএলের পর ভারতীয় দলের বিশ্বকাপের জন্য রওনা হওয়ার তারিখ নিশ্চিত

আইপিএলের শুরুয়াত আগামি ২৩ মার্চ থেকে শুরু হতে চলেছে। বর্তমানে তো বিশ্বকাপের দাবীদার দল ভারতের সমস্ত খেলোয়াড় আইপিএলে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দল এইদিন ইংল্যান্ডের জন্য রওনা হবে 1
LONDON, ENGLAND – JUNE 08: Virat Kohli of India leads the team off the field after being defeated by Sri Lanka in the ICC Champions trophy cricket match between India and Sri Lanka at The Oval in London on June 8, 2017 (Photo by Clive Rose/Getty Images)

কিন্তু ক্রিকেট সমর্থকরা এই বছর আইপিএলের পর হতে চলা বিশ্বকাপের অধীর আগ্রহে অপেক্ষা করছেন।সেই সঙ্গে ক্রিকেট সমর্থকদের নজর বিশ্বকাপের সঙ্গ যুক্ত খবরের দিকেও রয়েছে।

বিরাট কোহলি অ্যাণ্ড কোং ২২ মার্চ হতে পারেন ইংল্যাণ্ডের জন্য রওনা—রিপোর্ট

এই অবস্থায় আজ আমরা আপনাদের ভারতীয় দলের বিশ্বকাপ নিয়ে একটি বড়ো খবর জানাতে চলেচি। এখন সকলেরই মনে একটি প্রশ্ন অবশ্যই রয়েছে যে আইপিএলের পর ভারতীয় দল ইংল্যাণ্ড বিশ্বকাপের জন্য কবে আর কোন দিন রওনা হবে।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দল এইদিন ইংল্যান্ডের জন্য রওনা হবে 2
NAPIER, NEW ZEALAND – JANUARY 23: Indian players celebrate during game one of the One Day International series between New Zealand and India at McLean Park on January 23, 2019 in Napier, New Zealand. (Photo by Kerry Marshall/Getty Images)

তো এই খবর নিয়ে যদি মুম্বাই মিররে খবরের কথা মানা হয় তো তাদের রিপোর্ট অনুযায়ী ভারতীয় দল বিশ্বকাপের জন্য ২২ মে ইংল্যান্ডের জন্য রওনা হবে। যদিও সোমবার সিওএর বৈঠক হবে যে টিম ইন্ডিয়ার বিশ্বকাপে রওনা হওয়া নিয়ে শেষ সিদ্ধান্ত নেওয়া হবে।

ভারতীয় দল ৫ জুন থেকে করবে নিজেদের অভিযান শুরু

বিশ্বকাপে ভারতীয় দলের প্রথম ম্যাচ ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হবে। এই অবস্থায় বিসিসিআই চায় যে ভারতীয় দলকে এবার ইংল্যান্ডের পরিস্থিতিতে মানিয়ে নেওয়ার জন্য কম সে কম ১০ দিনের বেশি যাতে দেওয়া যায়।
আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দল এইদিন ইংল্যান্ডের জন্য রওনা হবে 3
বিশ্বকাপের জন্য ভারতীয় দলকে প্রবল দাবীদার মানা হচ্ছে। বিরাট কোহলি অ্যাণ্ড কোম্পানিরজন্য সবচেয়ে বড়ো ম্যাচ ১৬ জুন পাকিস্থানের সঙ্গে হতে চলা ম্যাচকে মানা হচ্ছে। কারণ এই দুই দলই ক্রিকেট জগতের সবচেয়ে বড়ো এবং চির প্রতিদ্বন্ধী।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *