[cwa id='h1']
WIvsIND: টি-২০তে শিখর ধবনের খারাপ প্রদর্শন নিয়ে বললেন অধিনায়ক বিরাট কোহলি, ওয়ানডেতে পাবেন সুযোগ?

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

ভারত বনাম ওয়েস্টইন্ডিজ সফরে টিম ইন্ডিয়া টি-২০ সিরিজে ৩-০ ফলাফলে কব্জা করে নিয়েছে। তিনটি ম্যাচেই ভারতীয় দল একজুট হয়ে জয়লাভ করে। যদিও এই তিনটি ম্যাচেই ওপেনার শিখর ধবন বিশেষ কিছুই রান করতে পারেননি। যা নিয়ে অধিনায়ক বিরাট কোহলি নিজের রায় জানিয়েছেন।

তিন ম্যাচে মোট ২৭ রানই করতে পেরেছেন শিখর ধবন

WIvsIND: টি-২০তে শিখর ধবনের খারাপ প্রদর্শন নিয়ে বললেন অধিনায়ক বিরাট কোহলি, ওয়ানডেতে পাবেন সুযোগ? 1

সম্প্রতিই শেষ হওয়া বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের ওপেনার শিখর ধবন আহত হওয়ার কারণে ভারতে ফিরে এসেছিলেন। যদিও এখন তিনি একদম ফিট আর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ সিরিজে তিনি তিনটি ম্যাচেই ওপেনিং করেছেন। কিছু তিনটি ম্যাচেই তার ব্যাট থেকে বিশেষ কিছুই রান বেরয়নি। ধবন দলের হয়ে প্রথম ম্যাচে ১, দ্বিতীয় ম্যাচে ২৩ আর তৃতীয় ম্যাচে ৩ রানই করতে পারেন। যদিও এই বিষয়ে অধিনায়ক কোহলির কোনো চিন্তা নেই।

অধিনায়ক কোহলি করলেন ধবনের কম রানের ইনিংসের সমর্থন

WIvsIND: টি-২০তে শিখর ধবনের খারাপ প্রদর্শন নিয়ে বললেন অধিনায়ক বিরাট কোহলি, ওয়ানডেতে পাবেন সুযোগ? 2

ম্যাচের পর প্রেস কনফারেন্সে যখন বিরাট কোহলির কাছে শিখর ধবনের ইনিংস নিয়ে প্রশ্ন করা হয় তো অধিনায়ক কোহলি বলেন,

“বাস্তবে আমার ওর এই কম রানের ইনিংসগুলোর কোনো চিন্তা নেই। ও যথেষ্ট অভিজ্ঞ ক্রিকেটার। টি-২০ ক্রিকেটে আমরা এমন মানুষ বেশি দেখিনি। এই ফর্ম্যাটে আপনাকে ব্যাস গিয়ে রান করতে হয় আর কখনো কখনো আপনি আউটও হয়ে যান। ৫০ ওভারের ক্রিকেটে আপনি যথেষ্ট সময় পান। আমার মনে হয় যদি একবার ও নিজের টাইম আউট পেয়ে যায় তো প্রত্যাবর্তন করে ফেলবে। আমরা সকলেও ওর স্কিলসকে জানি আর ব্যাট হাতে ও কি করতে পারে সেটাও জানি। ওকে নিয়ে এই মুহূর্তে কোন চিন্তা নেই”।

টিম ইন্ডিয়া জেতে ভারত বনাম ওয়েস্টইন্ডিজ সফরের টি-২০ সিরিজ

WIvsIND: টি-২০তে শিখর ধবনের খারাপ প্রদর্শন নিয়ে বললেন অধিনায়ক বিরাট কোহলি, ওয়ানডেতে পাবেন সুযোগ? 3

ভারত বনাম ওয়েস্টইন্ডিজের মধ্যে ৩ আগস্ট থেকে শুরু হওয়া টি-২০ সিরিজের তিনটি ম্যাচ জিতে ভারত এই সিরিজে কব্জা করে ফেলেছে। প্রথম ম্যাচ ৪ উইকেটে, দ্বিতীয় ম্যাচ ২২ রানে (ডিএলএস পদ্ধতিতে) আর তৃতীয় ম্যাচ ৭ উইকেটে জেতে ভারত। সম্ভবত এই জয় বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যাণ্ডের হাতে পাওয়া হারের আঘাতকে হালকা করতে পারবে। আপনাদের জানিয়ে দিই যে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের শুরু আগামী ৮ আগস্ট থেকে হবে।

[cwa id='moreat']