ভারত-ওয়েস্টইন্ডিজের টি-২০ সিরিজের কার্যক্রমে হল বড়ো পরিবর্তন

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের পর ভারতীয় দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ আর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। টি-২০ সিরিজের শুরু ৬ ডিসেম্বর থেকে হবে। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের ঘোষণা ২১ নভেম্বর হয়ে গিয়েছে। এর মধ্যে এই সিরিজের সঙ্গে যুক্ত একটি বড়ো খবর সামনে আসছে।

মুম্বাই আর হায়দ্রাবাদের টি-২০ ডেটের অদলা-বদলী

ভারত-ওয়েস্টইন্ডিজের টি-২০ সিরিজের কার্যক্রমে হল বড়ো পরিবর্তন 1

বিসিসিআই ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে খেলা হতে চলা টি-২০ সিরিজের প্রথম আর শেষ ম্যাচের স্থান অদলা-বদলী করেছেন। এখন সিরিজের প্রথম ম্যাচ ৬ ডিসেম্বর হায়দ্রাবাদে অন্যদিকে শেষ ম্যাচ ১১ ডিসেম্বর মুম্বাইতে খেলা হবে। সিরিজের দ্বিতীয় টি-২০ ৮ ডিসেম্বর ত্রিবেন্দ্রপুরমের খেলা হবে।

এই কারণে হল জায়গার পরিবর্তন

ভারত-ওয়েস্টইন্ডিজের টি-২০ সিরিজের কার্যক্রমে হল বড়ো পরিবর্তন 2

আগে সিরিজের প্রথম ম্যাচ মুম্বাইতে ছয় ডিসেম্বর খেলা হওয়ার কথা ছিল, কিন্তু সেই দিন বাবরি মসজিদের ধ্বংসের বার্ষিকী আর সংবিধানের নির্মাতা ভীমরাও আম্বেদকরে মহাপরিনির্বাণের দিনও বটে। এটা দেখে মুম্বাই পুলিশ সুরক্ষা প্রধান করতে অসমর্থতা প্রকাশ করেছে। সেই দিন লক্ষাধিক সংখ্যক আম্বেদকরের সমর্থক দাদর স্থিত চৈত্যমূমিতী স্মারকে আসেন। যেখানে সুরক্ষার জন্য বেশি সংখ্যক পুলিশের দরকার হয়।

বিসিসিআইয়ের আধিকারি করলেন পুষ্টি

ভারত-ওয়েস্টইন্ডিজের টি-২০ সিরিজের কার্যক্রমে হল বড়ো পরিবর্তন 3

বিসিসিআইয়ের এক আধিকারিক এই বিষয়ে পুষ্টি করে নিজের বয়ানে বলেছেন, “বিসিসিআই মুম্বাই (ছয় ডিসেম্বর) আর হায়দ্রাবাদে (১১ ডিসেম্বর) খেলা হতে চলা ম্যাচে জায়গার অদলা বদলী করতে প্রস্তুত হয়ে গিয়েছে। আমরা হায়দ্রবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের অধ্যক্ষ মহম্মদ আজহারউদ্দিনের সহমতিতে এমনটা করেছি। আজহারউদ্দিন এই বিষয়ের সমাধান করতে করতে নিজের ভরপুর যোগদান দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *