ভারত বনাম ইংল্যান্ড: ম্যান অফ দ্য সিরিজ হওয়ার দৌড়ে সবচেয়ে আগে রয়েছেন এই ভারতীয় প্লেয়ার

এই মুহুর্তে ভারত আর ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের টি২০ সিরিজ খেলা হচ্ছে। ভারত আর ইংল্যান্ডের মধ্যে এই সিরিজের দুটি ম্যাচ ইতিমধ্যেই খেলা হয়ে গিয়েছে। যার মধ্যে একটি ম্যাচে ভারত জয়লাভ করেছে অপরটিতে ইংল্যান্ড। ভারত আর ইংল্যান্ডের মদহ্যে অনুষ্ঠিত হওয়া এই সিরিজে আমরা আমাদের এই বিশেষ প্রতিবেদনে এমন তিন প্লেয়ারের নাম বলব যারা এই সিরিজে ম্যান অফ দ্য সিরিজের খেতাব হাসিল করতে পারে।

কুলদীপ যাদব
ভারত বনাম ইংল্যান্ড: ম্যান অফ দ্য সিরিজ হওয়ার দৌড়ে সবচেয়ে আগে রয়েছেন এই ভারতীয় প্লেয়ার 1
কুলদীপ যাদব এই সিরিজের প্রথম ম্যাচেই দুর্দান্ত বল করে সাড়া ফেলে দিয়েছিলেন সেই সঙ্গে নিয়েছিলেন ৫ উইকেট। কুলদীপ যাদব এখনও পর্যন্ত এই সিরিজে ৫টি উইকেট পেয়েছেন, যদি তিনি তৃতীয় ওয়ানডে ম্যাচেও দুর্দান্ত বল করে ২-৩টি উইকেট নিয়ে নেন, তাহলে তিনি জিততে পারেন ম্যান অফ দ্য সিরিজের খেতাব।

কেএল রাহুল
ভারত বনাম ইংল্যান্ড: ম্যান অফ দ্য সিরিজ হওয়ার দৌড়ে সবচেয়ে আগে রয়েছেন এই ভারতীয় প্লেয়ার 2
ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান কেএল রাহুলও ম্যান অফ দ্য সিরিজের প্রবল দাবীদার। রাহুল সিরিজের প্রথম ম্যাচেই দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন, আর তিনি এই সেঞ্চুরির সৌজন্যেই ম্যান অফ দ্য সিরিজের খেতাব জিততে পারেন। রাহুল ভারতীয় দলের হয়ে এই সিরিজে ভারতীয় দলের হয়ে দুটি ম্যাচে ১০৭.০০ গড়ে এবং ১৭২.৫৮ স্ট্রাইক রেটে ১০৯৭ রান করেছেন। তৃতীয় ম্যাচেও যদি রাহুল রান করতে পারেন তাহলে তিনি এই সিরিজের ম্যান অফ দ্য সিরিজ খেতাব জিতে নিতে পারেন।

জস বাটলার
ভারত বনাম ইংল্যান্ড: ম্যান অফ দ্য সিরিজ হওয়ার দৌড়ে সবচেয়ে আগে রয়েছেন এই ভারতীয় প্লেয়ার 3
ইংল্যান্ডের তারকা উইকেটকীপার ব্যাটসম্যান জস বাটলারও ম্যান অফ দ্যা সিরিজের খেতাব জিততে পারেন। এই সিরিজে ইংল্যান্ডের হয়ে দুটি ম্যাচ খেলে বাটলার ৪১.৫০ গড়ে এবং ১৪৩.১০ স্ট্রাইকরেটে মোট ৮৩ রান করেছেন। যদি তৃতীয় টি২০তে বাটলার দুর্দান্ত প্রদর্শন করে রান করতে পারেন তাহলে তিনিও অনায়াসেই এই খেতাব জিতে নিতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *