অস্ট্রেলিয়া কি বিরাট কোহলির থেকে ভয়ভীত? এখন প্যাট কমিন্স দিলেন কোহলির উপর বিতর্কিত বয়ান

২১ নভেম্বর থেকে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে টি-২০ সিরিজের প্রথম ম্যাচ খেলা হবে। এই ম্যাচের সঙ্গে ভারত আর অস্ট্রেলিয়ার সফর শুরু হয়ে যাবে। এই সফরের আগে একবার আবারও অস্ট্রেলিয়ান খেলোয়াড়রা মাইন্ডগেম খেলা শুরু করে দিয়েছে। এখন এই তালিকায় নাম লেখালেন অস্ট্রেলিয়ার জোরে বোলার প্যাট কমিন্সও। এবার কমিন্স ভারতের অধিনায়ক বিরাট কোহলির কথা বলে তাকে নিশানা করেছেন।

কোহলিকে নিয়ে বললেন এই কথা
অস্ট্রেলিয়া কি বিরাট কোহলির থেকে ভয়ভীত? এখন প্যাট কমিন্স দিলেন কোহলির উপর বিতর্কিত বয়ান 1
কোহলিকে স্লেজিং না করার বয়ান নিয়ে কমিন্স বলেন, “আমি ওকে মিডিয়ায় এই কথা বলতে শুনেছি যে ও স্লেজিং করবেন না, কিন্তু যদি এটা না করে তো আমি অবাক হব”। তিনি আগে বলতে গিয়ে তিনি বলেন, “ ও ভীষণই প্রতিস্পর্ধী আর ও বাস্তবে তাতে সফল হন। আমরা এর জন্য প্রস্তুত। আমাদের প্রতিস্পর্ধী হয়ে থাকতে হবে। আমরা ওর সঙ্গে অন্য খেলোয়াড়দের মতই ব্যবহার করব”।

কোহলি দিয়েছিলেন এই বয়ান
অস্ট্রেলিয়া কি বিরাট কোহলির থেকে ভয়ভীত? এখন প্যাট কমিন্স দিলেন কোহলির উপর বিতর্কিত বয়ান 2
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে স্লেজিং নিয়ে কথা বলতে গিয়ে কোহলি বলেছিলেন, “আমাদের টিম স্লেজিং যুদ্ধের শুরুয়াত করবে না, কিন্তু যদি বিরোধী দল এর শুরুয়াত করে তো আমরা তার জবাব দিতে একটুও দেরী করবনা। যদি মাঠে বিরোধী দলের সঙ্গে তর্ক হয় তো এর মানে দাঁড়ায় আপনি ঝগড়ার মধ্যে রয়েছেন। যদি বিরোধী দল কোনো অশান্তি ছাড়াই শান্তিতে খেলতে চায় তো সেটা ভালো কথা”।
অস্ট্রেলিয়া কি বিরাট কোহলির থেকে ভয়ভীত? এখন প্যাট কমিন্স দিলেন কোহলির উপর বিতর্কিত বয়ান 3
আগে বলতে গিয়ে বিরাট বলেছিলেন, “ আমি নিজের পার্সোনাল স্পেসে যথেষ্ট খুশি। আমার মনে হয় না যে আমাকে এগিয়ে গিয়ে এমন জিনিসের উপর ঝাঁপানো প্রয়োজন রয়েছে। আমার নিজের ক্ষমতার উপর সম্পূর্ণ ভরসা রয়েছে। আমি জানি যে আমি কারও উস্কানি ছাড়াও ভালো খেলতে পারি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *