গত রাতে আফগানিস্থান ভারতের সঙ্গে শুধু টাই ম্যাচ খেলেছে বরং আসন্ন বছর গুলিতে টপ দলগুলিকে সাবধান থাকারও সংকেত দিয়ে দিয়েছে। ভারত আগেই ফাইনালে জায়গা পাকা করে ফেলেছে, এই কারণে বেশ কিছু পরিবর্তনের সঙ্গে মাঠে নেমেছিল। মহেন্দ্র সিং ধোনি, ভারতের সবচেয়ে সফলতম অধিনায়কদের মধ্যে একজন। তার নামে অধিনায়কত্বের একটি অনিচ্ছাকৃত রেকর্ড যোগ হয়ে গিয়েছে। তিনি ২০০তম ম্যাচে অধিনায়ক হিসেবে মাঠে তো নেমেছেন কিন্তু না তো তার কপালে জয় এসেছে না হার। তার থেকেও আলাদা আরও একজন খেলোয়াড় রয়েছে যার নামে একটি লজ্জাজনক রেকর্ড জুড়ে গিয়েছে আর তিনি চাইবেন না আগামি দিনেও এই ধরণে পরিস্থিতির মধ্যে দিয়ে তাকে যেতে হয়।

রবীন্দ্র জাদেজার ভাগ্য দেয় নি সঙ্গ

রবীন্দ্র জাদেজা গতকাল অনুষ্ঠিত হওয়া ম্যাচে ভারতের জয়ের শেষ আশা হিসেবে ক্রিজে দাঁড়িয়ে ছিলেন। ইনিংসের শেষ দুই বল বেঁচে ছিল আর ম্যাচ জেতার জন্য দরকার ছিল মাত্র এক রান। যখন রশিদ খানের বলে জাদেজা শট খেলেন তো বল সোজা নজিবুল্লাহ জাদরানের হাতে চলে যায়। ফলস্বরূপ এই ম্যাচ টাইয়ে শেষ হয়। যদিও জাদেজা ভারতের হয়ে ম্যাচ বাঁচানোর পুরো চেষ্টা করেন। নিজের ইনিংসে খেলা ৩৪ বলে তিনি মাত্র একটিই চার মারতে পারেন।

দ্বিতীয়বার ফেঁসেছিলেন এইরকম পরিস্থিতিতে

এই ধরণের দূর্ভাগ্যজনক ঘটনা জাদেজার সঙ্গে আগেও ঘটেছে। ভারতের ২০১৪ সালের নিউজিল্যান্ড সফরের তৃতীয় একদিনের ম্যাচে। ভারতের শেষ বলে জয়ের জন্য দুই রানের দরকার ছিল। কিন্তু কোরি অ্যাণ্ডারসনের স্লোয়ার বলকে জাদেজা বুঝতে পারেনি আর মিস হিট হয়ে যায়। শেষ বলে মাত্র একটি রান আসায় ম্যাচ টাই হয়ে যায়।

আরও পড়ুন

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...