বিসিসিআই কোচ হওয়ার ক্ষেত্রে করেছিল উপেক্ষা, এখন এই দলের কোচ হচ্ছেন বীরেন্দ্র সেহবাগ

ভারতীয় দলের প্রাক্তণ বিস্ফোরক ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ সম্পর্কিত একটি বড় খবর শোনা যাচ্ছে। আসলে বীরু ভারতীয় দলের নয় বরং কোনও অন্য দলের ব্যাটিং কোচ হতে চলেছেন।
বিসিসিআই কোচ হওয়ার ক্ষেত্রে করেছিল উপেক্ষা, এখন এই দলের কোচ হচ্ছেন বীরেন্দ্র সেহবাগ 1
ভারতীয় দলের প্রাক্তন ওপেনার সেহবাগ টি ১০ ক্রিকেটের দল মারাঠা আরেবিয়ন্সের ব্যাটিং কোচ হতে চলেছেন। বীরেন্দ্র সেহবাগের কোচ হওয়ার খবর স্বয়ং মারাঠা আরেবিয়ন্সের মালিক পারভেজ খান দিয়েছেন। প্রসঙ্গত ২০১৭ মরশুমে সেহবাগ অধিনায়ক হিসেবে এই দলের হয়ে খেলেছিলেন।এখন ব্যাটিং কোচ হিসেবে এই দলের সঙ্গে যোগ দিচ্ছেন সেহবাগ। গত মরশুমে সেহবাগ এই দলের হয়ে মাত্র একটিই বল খেলতে পেরেছিলেন এবং শাহিদ আফ্রদির সেই বলে তিনি এলবিডব্লিউ আউট হয়ে যান।
বিসিসিআই কোচ হওয়ার ক্ষেত্রে করেছিল উপেক্ষা, এখন এই দলের কোচ হচ্ছেন বীরেন্দ্র সেহবাগ 2
মারাঠা অ্যারেবিয়ন্স দলের মালিক পারভেজ খান স্পোর্টস স্টারের সঙ্গে কথা বলতে গিয়ে জানান, “ আমরা বীরুকে এই মরশুমের জন্য ব্যাটিং কোচ হিসেবে দলের সঙ্গে জোড়ার সিদ্ধান্ত নিয়েছি। বীরুকে ছাড়া মারাঠা অ্যারেবিয়ান্স দলের কল্পনা করাও মুশকিল। তিনি গত বছর আমাদের দলকে নেতৃত্ব দিয়েছিলেন, আর এ বছর তিনি দলের ব্যাটিং কোচ হবেন। আমি সম্প্রতিই এই ব্যাপারে বীরুর সঙ্গে কথা বলেছি ও নতুন ভূমিকা পালন করতে সহমতি জানিয়েছে। ও নিজেও আমাদের ব্যাটসম্যানদের সাহায্য করতে চায়”।

তিনি আরও বলেন, “ বিশ্বের মহানতম জোরে বোলার ওয়াসিম আক্রম দলের পরামর্শদাতা হিসেবে নিজের ভূমিকা জারি রাখবেন”।
বিসিসিআই কোচ হওয়ার ক্ষেত্রে করেছিল উপেক্ষা, এখন এই দলের কোচ হচ্ছেন বীরেন্দ্র সেহবাগ 3
মারাঠা অ্যারেবিয়ন্স ইংল্যান্ডের অ্যালেক্স হেলস, ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো এবং পাকিস্থানের উইকেটকিপার কামরান আকমলকে এই বছরের জন্য রিটেন করেছে। অন্যদিকে রহস্যময় বোলার রশিদ খানকেও এই দলের নেওয়া হতে চলেছে। মারাঠা অ্যারেবিয়ন্সে শামিল হওয়ার ব্যাপারে রশিদ খান নিজের বয়ানে জানিয়েছেন, “ আমি টি ১০ লীগের দ্বিতীয় মরশুমে মারাঠা অ্যারেবিয়ন্সের হয়ে খেলার জন্য দারুণ উৎসাহিত হয়ে রয়েছি। টি২০ ক্রিকেটের রোমাঞ্চের পর এখন টি১০ ফর্ম্যাটে যাওয়া আমার জন্য সঠিক পদক্ষেপ। আমি বিশ্বের কিছু তারকা খেলোয়াড়দের সঙ্গে বিশ্বের সবচেয়ে ছোটো ফর্ম্যাট খেলার আশা করছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *