Team India
Team India | Image: GettyImages
Prev1 of 15
Use your ← → (arrow) keys to browse

এশিয়া কাপ ২০২২ (Asia Cup 2022) এর কাউন্টডাউন শুরু হয়েগেছে। এই টুর্নামেন্টটি আগামী ২৭শে আগস্ট থেকে ১১ই সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের ভেন্যু ছিল শ্রীলঙ্কা, তবে দেশে চলমান রাজনৈতিক অস্থিরতার কারণে, টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরাতে স্থানান্তরিত হয়েছে। গত কয়েকদিন আগেই বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী নিশ্চিত করেছেন যে এইবারের এশিয়া কাপ UAE-তে অনুষ্টিত হবে।

এই টুর্নামেন্টে মোট ৬টি দল অংশ নেবেন যার মধ্যে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ এবং আফগানিস্তান এই ৫টি দেশের স্থান নিশ্চিত। ভারত এশিয়া কাপ ২০২২-এর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন, যারা ২০১৮ সালে আগের সংস্করণে শিরোপা জিতেছিল৷ ভারত তাদের ঝুলিতে আরও একটি এশিয়া কাপ শিরোপা দখল করতে চাইবে। এখানে আমরা এশিয়া কাপ ২০২২-এর জন্য ভারতের সম্ভাব্য স্কোয়াড সম্পর্কে জানাবো।

রোহিত শর্মা

Rohit Sharma Six
Rohit Sharma | Image: Twitter

রোহিত শর্মা এশিয়া কাপ ২০২২-এ ভারতের অধিনায়ক হবেন। ডানহাতি ব্যাটসম্যান বর্তমানে সমস্ত ফর্ম্যাটে ভারতের অধিনায়ক। ভারতের হয়ে ওপেনার হিসেবে সেরা পছন্দ হবেন ডানহাতি এই ব্যাটসম্যান। শর্মা আন্তর্জাতিক ক্রিকেটে শীর্ষ ওপেনারদের একজন। ইংল্যান্ডের বিরুদ্ধে সাম্প্রতিক টি-টোয়েন্টি সিরিজে, তিনি ওপেনিং স্লটে ঝড় তুলেছিলেন।

Prev1 of 15
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.