ফের ক্রিকেটের ময়দানে মুখোমুখি ভারত-পাকিস্তান, জেনে নিন কোথায় কবে রয়েছে ম্যাচ 1
Fans of Pakistan's cricket team (L) and India's (R) cheer in the stands before Pakistan's Cricket World Cup match against India in Adelaide, February 15, 2015. REUTERS/David Gray/Files

ভারত এবং পাকিস্তান দুই দেশেই রয়েছে অগুনতি ক্রিকেট ভক্ত। যাদের মধ্যে বিশ্বজুড়ে থাকা ক্রিকেট ভক্তরা একটি ক্রিকেট ম্যাচ দেখার জন্য অপেক্ষা করে। ভারত-পাক দুটি দেশ বর্তমানে কেবলমাত্র আইসিসি টুর্নামেন্ট এবং এশিয়া কাপ ম্যাচ চলাকালীন ক্রিকেটের মাঠে মুখোমুখি হয়। তবে আগামী মাসে দুই দেশের মধ্যে কয়েকটি ম্যাচ হতে চলেছে বলে জানা গিয়েছে। আর দুই দলের মধ্যে ম্যাচ দেখার জন্য আইসিসি টুর্নামেন্টের জন্য আর অপেক্ষা করতে হবে না।

ফের ক্রিকেটের ময়দানে মুখোমুখি ভারত-পাকিস্তান, জেনে নিন কোথায় কবে রয়েছে ম্যাচ 2

আগামী মাসে ঢাকায় ত্রিদেশীয় টি- ২০ সিরিজে ভারত ও পাকিস্তানের ব্লাইন্ড ক্রিকেট দলগুলি একে অপরের মুখোমুখি হবে। মঙ্গলবার পাকিস্তান ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিল (পিবিসিসি) জানিয়েছে যে, ২ এপ্রিল থেকে ঢাকায় শুরু হওয়া ত্রিদেশীয় টি- ২০ সিরিজে পাকিস্তান, ভারত এবং বাংলাদেশ অংশ নেবে। একজন কর্মকর্তা বলেছেন, “পাকিস্তান ও ভারতের ব্লাইন্ড ক্রিকেট দল আগামী ৪ এপ্রিল টুর্নামেন্টে একে অপরের সাথে মুখোমুখি হবে।”

Indian Blind Cricket Team Crushes Pakistan By 7 Wickets In World Cup Match, Hosts Suffer First Defeat Of Tournament

পিবিসিসির কর্মকর্তা জানিয়েছেন, পাকিস্তান দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের করোনা ভাইরাসের জন্য পরীক্ষা করা হয়েছিল, যেখানে সকলের রিপোর্টই নেগেটিভ এসেছে। এছাড়াও বাংলাদেশ ও ভারতের ক্রিকেটারদেরও কোভিড- ১৯ পরীক্ষা করা হয়েছে, যার সব নেগেটিভ এসেছে। বুধবার পাকিস্তানের ব্লাইন্ড দল লাহোর ছেড়ে রওনা দেবে। সিরিজের প্রথম ম্যাচটি ভারত ও বাংলাদেশের মধ্যে ২ এপ্রিল অনুষ্ঠিত হবে। পাকিস্তান মুখোমুখি হবে ৩ এপ্রিল বাংলাদেশের সাথে এবং ৪ এপ্রিল ভারতের সাথে। এর পরে তারা আবার ৬ এপ্রিল বাংলাদেশ এবং ৭ এপ্রিল ভারতের মুখোমুখি হবে। সেরা দুটি দল আগামী ৮ এপ্রিল অনুষ্ঠিত ফাইনালে একে অপরের মুখোমুখি হবে।

Leave a comment

Your email address will not be published.