দিন হলো ঠিক, এই দিন হবে বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ, জেনে নিন 1

বিশ্ব ক্রিকেটে যদি সবচেয়ে বড়ো এবং রোমাঞ্চকর ম্যাচ যদি কিছু হয় তো নিশ্চিতভাবেই তা ভারত পাকিস্তানের ম্যাচ। ভারত আর পাকিস্তানের যখনই ম্যাচ হয় তো বিশ্বের সমস্ত ক্রিকেট প্রেমীরা রোমাঞ্চিত হয়ে ওঠেন। বিশ্ব জুড়ে ক্রিকেট সমর্থকরা ভারত আর পাকিস্তানের ম্যাচের অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। যদিও এখন ভারত আর পাকিস্তানের মধ্যে বেশি ম্যাচ দেখতে পাওয়া যায় না, কিন্তু আইসিসির ইভেন্টে ভারত আর পাকিস্তানের কিছু ম্যাচ দেখতে পাওয়া যায়।

অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান

দিন হলো ঠিক, এই দিন হবে বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ, জেনে নিন 2

আপনাদের জানিয়ে দিই যে আর মাত্র কিছুদিন পরেই ভারত আর পাকিস্তানের দল মুখোমুখি হবে। আসলে ভারত আর পাকিস্তানের মধ্যে ৪ ফেব্রুয়ারি অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ খেলা হবে। ভারতীয় সময় অনুযায়ী এই ম্যাচ ভারতের মানুষ দুপুর ১:৩০ মিনিটে দেখতে পাবেন। যে দল এই ম্যাচ জিতবে তারা অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে নিজেদের জায়গা করে নেবে। অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ৯ ফেব্রুয়ারি খেলা হবে।

স্টার স্পোর্টস নেটওয়ার্কে দেখতে পারেন ম্যাচ

দিন হলো ঠিক, এই দিন হবে বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ, জেনে নিন 3

ভারত আর পাকিস্তানের মধ্যে খেলা হতে চলা এই ম্যাচ আপনারা হটস্টারে অনলাইন স্ট্রিমিং দেখতে পারেন আর স্টার স্পোর্টস নেটওয়ার্কে এই ম্যাচে সরাসরি সম্প্রচার হবে। ভারত আর পাকিস্তানের অনুর্ধ্ব ১৯ দলের এটা স্রেফ একটা ক্রিকেট ম্যাচ হবে না বরং এই ম্যাচে দুই দেশ এবং দুই দলের আত্মসম্মানের লড়াই হবে আর এই আত্মসম্মানের কারণেই কোনো দলই এই ম্যাচ হারতে চাইবে না।

গতবারও সেমিফাইনালে ভারত হারিয়েছিল পাকিস্তানকে

দিন হলো ঠিক, এই দিন হবে বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ, জেনে নিন 4

প্রসঙ্গত ভারতীয় দল গতবারের অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপেও পাকিস্তানকে হারিয়েছিল। ভারত আবারো পাকিস্তানকে হারিয়ে ফাইনালে পৌঁছতে চাইবে। অন্যদিকে পাকিস্তানের দল গতবারের হারের বদলা নিতে চাইবে। দুই দলই ভালো ক্রিকেট খেলছে, এই কারণে এই ম্যাচ রোমাঞ্চকর হওয়ার আশা রয়েছে।

Leave a comment

Your email address will not be published.