৭ সেপ্টেম্বর হবে ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ, জেনে নিন কবে কখন আর কিভাবে দেখতে পারেন লাইভ

যদি ১৪২ বছরের ক্রিকেট ইতিহাসে ক্রিকেট দুনিয়ার সবচেয়ে বড়ো এবং রোমাঞ্চকর কোন ব্যাপার থাকে তো তা হল ভারত বনাম পাকিস্তানের ম্যাচ। যখন এই দুই দেশ ক্রিকেটের মাঠে মুখোমুখি হয় তো সেইদিন পুরো বিশ্বের কোটি কোটি মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করেন, আর এখন এই কোটি কোটি সমর্থকদের অপেক্ষা ৭ সেপ্টেম্বর শেষ হতে চলেছে। যুব এশিয়াকাপে ভারত আর পাকিস্তানের দল হতে চলেছে মুখোমুখি। র

কখন আর কোথায় খেলা হবে ম্যাচ?

৭ সেপ্টেম্বর হবে ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ, জেনে নিন কবে কখন আর কিভাবে দেখতে পারেন লাইভ 1

জানিয়ে দিই যে ভারত আর পাকিস্তানের অনুর্ধ্ব ১৯ দলের মধ্যে হতে চলা এই ম্যাচ ৭ সেপ্টেম্বর শনিবার মোরটুওয়ার কেডি সায়েসা স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচ ভারতীয় সময়ানুসার ৯:৩০ থেকে হবে। ভারত আর পাকিস্তানের দল গ্রুপ এ তে জায়গা পেয়েছে অন্যদুটি দল আফগানিস্তান আর কুয়েত। অন্যদিকে গ্রুপ বিতে ঘরের দল শ্রীলঙ্কা ছাড়া বাংলাদেশ, নেপাল আর ইউএইকে রাখা হয়েছে। টিম ইন্ডিয়ার নেতৃত্ব উইকেটকিপার ব্যাটসম্যান ধ্রুব জুরেলকে দেওয়া হয়েছে। ভারত এখনো পর্যন্ত ছবার এই যুব এশিয়াকাপ খেতাব জিতেছে।

কোথায় দেখবেন ম্যাচ

৭ সেপ্টেম্বর হবে ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ, জেনে নিন কবে কখন আর কিভাবে দেখতে পারেন লাইভ 2

ভারত আর পাকিস্তানের মধ্যে খেলা হতে চলা এই ম্যাচ আপনি অনলাইন স্ট্রিমিংয়ে দেখতে পারেন। কোনো চ্যানেলে এই ম্যাচের লাইভ সম্প্রচার হবে না। স্টারস্পোর্টসের কাছে সম্প্রচার অধিকার রয়েছে কিন্তু তারা সেমিফাইনাল আর ফাইনাল ম্যাচের লাইভ সম্প্রচার অরবে। ভারত আর পাকিস্তানের এই ম্যাচ শধু একটি ক্রিকেট ম্যাচ হবে না বরং এই ম্যাচ দুই দেশের মধ্যে আত্মসম্মানের লড়াই হবে আর এই আত্মসম্মানের কারণে কেউই এই ম্যাচ হারতে চাইবে না।

ভারত জিতেছে নিজেদের প্রথম ম্যাচ

৭ সেপ্টেম্বর হবে ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ, জেনে নিন কবে কখন আর কিভাবে দেখতে পারেন লাইভ 3

আপনাদের জানিয়ে দিই যে ভারতীয় অনুর্ধ্ব ১৯ দল এই যুব এশিয়াকাপের প্রথম ম্যাচ জিতেছে। ভারত কুয়েতের দলকে নিজেদের প্রথম ম্যাচে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে, অন্যদিকে পাকিস্তান দল এই টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচ হেরে গিয়েছে। পাকিস্তানের দলকে আফগানিস্তানের দল ৮৫ রানের বড়ো ব্যবধানে হারিয়ে দিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *