এইদিন আরো একবার হতে পারে বিশ্বকাপ ২০১৯এ ভারত পাকিস্তান ম্যাচ 1

ভারত আর পাকিস্তানের মধ্যে বিশ্বকাপ ২০১৯এর ২২তম লীগ ম্যাচ ১৬জুন রবিবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ভারতীয় দল ডাকওয়ার্থ লুইস নিয়মে ৮৯ রানে জিতে নিয়েছিল আর টুর্নামেন্টে ভারত নিজেদের বিজয়রথ চালু রাখে।

পয়েন্ট টেবিলে ভারত হতে পারে এক নম্বর

এইদিন আরো একবার হতে পারে বিশ্বকাপ ২০১৯এ ভারত পাকিস্তান ম্যাচ 2

ভারতীয় দল এই টুর্নামেন্টে দুর্দান্ত প্রদর্শন করছে। ভারত এখনো পর্যন্ত নিজের খেলা ৫টি ম্যাচের মধ্যে ৪টিতে জিতেছে আর তাদের একটি ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে যায়। ভারতকে এখনো পর্যন্ত এই টুর্নামেন্টে কেউ হারাতে পারেনি। ভারতকে তাদের আগামি চারটি ম্যাচ ওয়েস্টইন্ডিজ, ইংল্যাণ্ড, শ্রীলঙ্কা আর বাংলাদেশের বিরুদ্ধে খেলতে হবে। যদি এই চারটি ম্যাচ ভারত জিতে যায় তো ভারত পয়েন্টস টেবিলে ১ নম্বরে শেষ করতে পারে।

পয়েন্টস্ট টেবিলে থাকতে পারে চার নম্বরে

এইদিন আরো একবার হতে পারে বিশ্বকাপ ২০১৯এ ভারত পাকিস্তান ম্যাচ 3

ইংল্যাণ্ডের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হারের পর পয়েন্টস টেবিলে পাকিস্তান দলের চার নম্বরে থাকার চান্স বেড়ে গিয়েছে। আসলে পাকিস্তান দলকে নিজেদের শেষ তিনটি ম্যাচ জিততে হবে, যা তাদের নিউজিল্যান্ড, বাংলাদেশ আর আফগানিস্তানের বিরুদ্ধে খেলতে হবে। যদি তারা এই তিনটি ম্যাচ জিতে যায় তো তারা পয়েন্টস টেবিলে চার নম্বর দল হতে পারে। বাংলাদেশ আর আফগানিস্তানের বিরুদ্ধে তাদের জেতার চান্স যথেষ্ট ভাল। যদি তারা ২৬ জুন নিউজিল্যাণ্ডকে হারিয়ে দেয় আর ভারতীয় দল শ্রীলঙ্কা আর নিউজিল্যান্ডের বিরুদ্ধে জিতে চায় তো নিশ্চিতভাবে পাকিস্তানের দল সেমিফাইনালে চার নম্বরে থাকবে।

৯জুলাই আবারো ম্যাঞ্চেস্টারে মুখোমুখি হবে ভারত পাকিস্তান!

এইদিন আরো একবার হতে পারে বিশ্বকাপ ২০১৯এ ভারত পাকিস্তান ম্যাচ 4

ভারতীয় দল যদি পয়েন্টস টেবিলে ১ নম্বরে থাকে আর পাকিস্তান চার নম্বরে উঠে আসে তো দুই দলের মধ্যে বিশ্বকাপ ২০১৯ এর প্রথম সেমিফাইনাল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচ ভারতীয় সময় অনুসারে ৩টের সময় খেলা হবে। ভারতীয় দল যদি পয়েন্টস টেবিলে এক নম্বর হয় আর পাকিস্তান চার নম্বরে থাকে তো ভারত আর পাকিস্তানের সমর্থকদের বিশ্বকাপে আরো একবার এই মহাযুদ্ধ দেখার সুযোগ হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *