রোহিত শর্মা অস্ট্রেলিয়াকে দিলেন সোজা চ্যালেঞ্জ, তা সত্বেও এই ব্যাপারে ভয়ভীত ভারতীয় দল

ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিরুধে সিরিজ খেলার জন্য তাদের দেশে পৌঁছে গিয়েছেন। দুর্দান্ত ফর্মেথাকা ভারতীয় দলের সহঅধিনায়ক রোহিত শর্মা অস্ট্রেলিয়াকে তাদের মাটিতে হারানোর জন্য কোমর বেঁধে ফেলেছেন। তার বক্তব্য যেভাবে অস্ট্রেলিয়ার ফর্ম রয়েছে তা দেখে ভারতীয় দল জিততে পারে।

আজ পর্যন্ত অস্ট্রেলিয়ার মাটীতে ভারত কখনও জেতেনি টেস্ট সিরিজ

রোহিত শর্মা অস্ট্রেলিয়াকে দিলেন সোজা চ্যালেঞ্জ, তা সত্বেও এই ব্যাপারে ভয়ভীত ভারতীয় দল 1
ভারতীয় দল অস্ট্রেলিয়ায় এখনও পর্যন্ত ১১ বার সফর করে ফেলেছে। যার মধ্যে ৮বার দল হারে আর তিনবার ভারতীয় দল সিরিজ ড্র করে। কিন্তু আজপর্যন্ত ভারতীয় দল জিততে পারেনি। রোহিত বলেন অস্ট্রেলিয়ার মাটিতে আমরা নিজেদের ছাপ ছাড়তে চাই একটি দল হিসেবে।

রোহিত শর্মা বলেন,

শেষবার যখন আমরা এখানে টেস্ট সিরিজ খেলি আমরা দুটি ম্যাচ হারি আর আমরা একটি ম্যাচ ড্র করি। আর কিছু ক্লোজ ম্যাচও খেলি যা আমরা জিততে পারতাম। দলের ভেতর তিন ফর্ম্যাট নিয়ে ভালো ফিলিংস রয়েছে, দলকে মোটিভেট করা হচ্ছে, যাতে আমরা অস্ট্রেলিয়ায় প্রথম সিরিজ জিততে পারি। যখন আপনি অস্ট্রেলিয়ার মত জায়গায় ভালো প্রদর্শন করেন তো আপনি একটি দল হিসেবে ভালো অনুভব করতে পারেন”।

রোহিত শর্মা অস্ট্রেলিয়াকে দিলেন সোজা চ্যালেঞ্জ, তা সত্বেও এই ব্যাপারে ভয়ভীত ভারতীয় দল 2
India’s Rohit Sharma plays a shot during the one-day cricket match between India and a Western Australian XI in Perth on January 9, 2016. AFP PHOTO / Greg WOOD
–IMAGE RESTRICTED TO EDITORIAL USE NO COMMERCIAL USE– / AFP / GREG WOOD (Photo credit should read GREG WOOD/AFP/Getty Images)

রোহিত আগে আরও বলেন,

“ পার্থ আর ব্রিসবেনের পরিস্থিতি স্পষ্টরূপেই ভীষণই চ্যালেঞ্জিং।অস্ট্রেলিয়াতে এমন বোলার রয়েছে যারা ভীষণই লম্বা আর ওরা পরিস্থিতি জানেন। আর ওরা এর ফায়দা তুলবে। ভারতীয় ব্যাটসম্যানরা স্বাভাবিকভাবেই লম্বা হয়না। স্বাভাবিকভাবেই এটা আমাদের জন্য এতটা সহজ হবে না, কিন্তু তা সত্বেও সকলেই এই সময় ব্যাপারগুলো বদলানোর জন্য যথেষ্ট দৃঢ়”।

রোহিত শর্মা অস্ট্রেলিয়াকে দিলেন সোজা চ্যালেঞ্জ, তা সত্বেও এই ব্যাপারে ভয়ভীত ভারতীয় দল 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *