ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে ছিল না এই খেলোয়াড়ের নাম, এখন হলেন টিম ইন্ডিয়ার অংশ 1

ভারতীয় দল এখন ওয়েস্টইন্ডিজের দলকে টেস্ট সিরিজে হারানোর নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। ভারত প্রথম তাদের টি-২০ সিরিজ আর তারপর একদিনের সিরিজে হারিয়েছিল। টেস্ট সিরিজের প্রস্তুতি নেয়ার জন্য ভারতীয় দল একটি বড়ো এবং চমকে দেওয়ার মত সিদ্ধান্ত নিয়েছে। ভারতীয় দল প্র্যাকটিস করার জন্য একজন বিশেষ প্লেয়ারকে দলের সঙ্গে যুক্ত করেছেন।

ভারতীয় দল এখন এই খেলোয়াড়কে রাখবে কভার হিসেবে

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে ছিল না এই খেলোয়াড়ের নাম, এখন হলেন টিম ইন্ডিয়ার অংশ 2

ওয়েস্টইন্ডিজ সফরেই টি-২০ সিরিজে আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পণ করা নভদীপ সাইনি ওই সিরিজে নিজের প্রদর্শনে ভীষণই প্রভাবিত করেছিলেন। যে কারণে এখন টেস্ট সিরিজ চলাকালীন নভদীপ সাইনিকে টিম ম্যানেজমেন্ট আটকে রেখেছে কারণ টিম ম্যানেজমেন্ট জানিয়েছে যে তারা সাইনিকে লাল বলের ক্রিকেটে তৈরি করতে চান। সাইনির পরিচিতি একজন বোলার হিসেবে তখন হয়েছিল যখন তিনি দিল্লির দলের হয়ে রঞ্জিতে ভীষণই ভাল বোলিং করেছিলেন। এই সফরে ভারতীয় দলের কাছে সাইনি ছাড়াও জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, ঈশান্ত শর্মা আর উমশ যাদবের মত বোলার উপলব্ধ রয়েছেন।

বিসিসিআইয়ের আধিকারিক জানিয়েছেন ভারতীয় দলের এই সিদ্ধান্তের ব্যাপারে

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে ছিল না এই খেলোয়াড়ের নাম, এখন হলেন টিম ইন্ডিয়ার অংশ 3

এখন বিসিসিয়াইয়ের আধিকারিক নভদীপ সাইনির ওয়েস্টইন্ডিজে টেস্ট সিরিজ চলাকালীণ থাকার ব্যাপারে বলেছেন যে,

“হ্যাঁ, নভদীপ সাইনিকে দল টেস্ট সিরিজের জন্য আটকে দিয়েছে। ও ওখানে নেট বোলার হিসেবে কাজ করবেন। নভদীপ সাইনিকে ম্যানেজমেন্ট ভবিষ্যতে টেস্ত ক্রিকেটের জন্য প্রস্তুত করতে চায়। গত কিছু বছরে সাইনি লাল বলে ভাল প্রদর্শন করেছেন। ওর কাছে ভাল গতি রয়েছে সেই সঙ্গে তিনি ভাল সুইংও করাতে পারেন”।

২২ আগস্ট শুরু হবে প্রথম টেস্ট

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে ছিল না এই খেলোয়াড়ের নাম, এখন হলেন টিম ইন্ডিয়ার অংশ 4

অ্যান্টিগায় হতে চলা এই সিরিজের প্রথম ম্যাচ ২২ মার্চ শুরু হবে। এই ম্যাচে ভারতীয় দল নিজেদের পূর্ণ শক্তির সঙ্গে মাঠে নামতে চাইবে, কারণ এই সিরিজ থেকেই ভারতীয় দল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে নিজেদের শুরু করবে। ওয়েস্টইন্ডিজের দল গত টেস্ট সিরিজে ভাল প্রদর্শন করেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *