আইসিসি বিশ্ব টি-২০ ২০১৮: মিতালি রাজের দুর্দান্ত ইনিংসের সৌজন্যে ভারত পাকিস্থানকে সাত উইকেটে হারাল

ভারতীয় মহিলা ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান মিতালি রাজের অসাধারণ হাফ সেঞ্চুরি ইনিংসের সৌজন্যে ভারতীয় দল পাকিস্থানকে সাত উইকেটে হারিয়ে দিয়েছে। মিতালি দুর্দান্ত ব্যাটিং করে ৪৭ বলে ৫৬ রান করেন। ভারত পাকিস্থানের বিরুদ্ধে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। পাকিস্থানকে অরুন্ধুতী রেড্ডি প্রথম ওভারেই ভারতকে ধাক্কা দেন যখন তিনি আয়েশা জাফরকে বেদা কৃষ্ণমূর্তির হাতে ক্যাচ আউট করান।

ভারত পায় ১৩৪ রানের লক্ষ্য

পাকিস্থানের ব্যাটসম্যান ওমেমা সোহেল ৩ রান করে আউট হন।অধিনায়ক জভেরিয়া খানও ১৭ রান করে আউট হন আর পাকিস্থান ৩০রানে ৩ উইকেট হারিয়ে সমস্যায় পড়ে যায়। পাকিস্থানের বিস্মাহ মারুফ আর নিদা দারকে ছাড়া আরও কোনও ব্যাটসম্যানই ভারতীয় বোলারদের সামনে রুখে দাঁড়াতে পারেননি।
আইসিসি বিশ্ব টি-২০ ২০১৮: মিতালি রাজের দুর্দান্ত ইনিংসের সৌজন্যে ভারত পাকিস্থানকে সাত উইকেটে হারাল 1
বিস্মাহারনিদা চতুর্থ উইকেটের জন্য ৯৪ রানের পার্টনারশিপ গড়ে পাকিস্থান ইনিংসকে সামলান। দয়ালান হেমলতা এই দুজনকে একই ওভারে আউট করেন। বিস্মাহ ৪৯ বলে৪টি চারের সাহায্যে ৫৩ রান করে বেদাকে ক্যাচ দিয়ে আউট হন, অন্যদিকে নিদা ৩৫ বলে ৫টি চার এবং দুটি ছক্কার সাহায্যে ৫২ রান করে হরমনপ্রীতকে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন।

টিম ইন্ডিয়া প্রথম ধাক্কা খায় স্মৃতি মান্ধানার রূপে

টিম ইন্ডিয়া স্মৃতি মান্ধানার রূপে প্রথম ধাক্কা খায়। ইনিংসের ১০তম ওভারের তৃতীয় বলে মাহরুফের বলে মান্ধানা স্কোয়ার লেগে উসমানা সোহেলের হাতে ক্যাচ দিয়ে আউট হন। মান্ধানা ২৮ বলে ২৬ রান করেন। এরপর মিতালি আর রড্রিগেজ ভারতকে ১০০ রান পার করান। এরপর ১৬ রান করে রড্রিগেজ দারের হাতে ফলথ্রুতে ক্যাচ দিয়ে আউট হন।
আইসিসি বিশ্ব টি-২০ ২০১৮: মিতালি রাজের দুর্দান্ত ইনিংসের সৌজন্যে ভারত পাকিস্থানকে সাত উইকেটে হারাল 2

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *