IND vs ZIM: এই খেলোয়াড় হয়ে উঠবে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় অস্ত্র, একাই ধ্বংস করবে জিম্বাবুয়েকে !! 1

ভারত ও জিম্বাবুয়ের (IND vs ZIM) মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হতে যাচ্ছে ১৮ আগস্ট থেকে। ওডিআই সিরিজে জিম্বাবুয়েকে ৩-০ ব্যবধানে হারাতে চায় টিম ইন্ডিয়া। হারারেতে ভারতীয় সময় দুপুর ১২টা ৪৫মিনিট থেকে সিরিজের তিনটি ওডিআই ম্যাচ খেলা হবে। এই ওডিআই সিরিজে, একজন খেলোয়াড় টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় অস্ত্র হতে পারে। ভারতের হয়ে নিজের মতো করে সিরিজ জিততে পারেন এই খেলোয়াড়।

টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় অস্ত্র

Team India
Shardul Thakur and Sanju Samson | Image: Twitter

এই ওয়ানডে সিরিজে টিম ইন্ডিয়ার একজন খেলোয়াড় জিম্বাবুয়েকে ধ্বংস করে দিতে পারে। এই ক্রিকেটার তার ঘাতক বোলিং এবং বিস্ফোরক ব্যাটিংয়ে পারদর্শী। এর বল খেলা কারও পক্ষে সহজ নয়। এই অলরাউন্ডার আর কেউ নন, শার্দুল ঠাকুর।

গতির পাশাপাশি চমৎকার সুইং

IND vs ZIM: এই খেলোয়াড় হয়ে উঠবে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় অস্ত্র, একাই ধ্বংস করবে জিম্বাবুয়েকে !! 2

গতির পাশাপাশি শার্দুল ঠাকুরেরও রয়েছে চমৎকার সুইং। শার্দুল ঠাকুর তার দ্রুত ব্যাটিংয়ের জন্যও পরিচিত। শার্দুল ঠাকুর টিম ইন্ডিয়াকে একজন দুর্দান্ত ফাস্ট বোলিং অলরাউন্ডারের বিকল্প দিয়েছেন, যা ভারতীয় দলকে খুব ভাল ভারসাম্য দেয়। বলের পাশাপাশি ব্যাট হাতে ভারতের হয়ে এককভাবে ম্যাচ জেতার ক্ষমতা রয়েছে শার্দুল ঠাকুরের।

হার্দিক পান্ডিয়ার চেয়ে অনেক গুণ ভালো

IND vs ZIM: এই খেলোয়াড় হয়ে উঠবে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় অস্ত্র, একাই ধ্বংস করবে জিম্বাবুয়েকে !! 3
Rohit Sharma (L) and Hardik Pandya (R), of India, celebrate the dismissal of Brandon King, of West Indies, during the third T20I match between West Indies and India at Warner Park in Basseterre, Saint Kitts, and Nevis, on August 2, 2022. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)

বল ও ব্যাট হাতে ভালো পারফর্ম করার ক্ষমতা আছে শার্দুল ঠাকুরের। বোলিংয়ে, শার্দুল ঠাকুর কখনও কখনও হার্দিক পান্ডিয়ার চেয়েও ভাল, যার সুইংও রয়েছে। শার্দুল ঠাকুরও একজন বিপজ্জনক ব্যাটসম্যান ডাউন দ্য অর্ডার। সে তরুণ, ভালো বোলার এবং ব্যাটসম্যানও ভালো।

Leave a comment

Your email address will not be published.