Team India
Shardul Thakur and Sanju Samson | Image: Twitter

ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ সফরে (IND vs WI), যেখানে ভারত ওডিআই সিরিজ খেলছে। এই সিরিজ দখল করেছে ভারত। প্রথম দুই ম্যাচ জিতে ২-০ ব্যবধানে সিরিজ জিতেছে দলটি। এই দুটি ম্যাচেই, শুভমান গিল শিখর ধাওয়ানের সাথে ওপেনিংয়ে হাজির হয়েছিল। একইসঙ্গে দলে উপস্থিত একজন খেলোয়াড় এখনও এই সিরিজে সুযোগের অপেক্ষায় রয়েছেন। মাত্র কয়েক বলে ম্যাচ পাল্টে দেওয়ার ক্ষমতা রাখেন এই খেলোয়াড়।

সুযোগ পাননি এই খেলোয়াড়

IND vs WI: বেঞ্চে বসিয়ে এই খেলোয়াড়ের ক্যারিয়ার নষ্ট করছেন অধিনায়ক ধাওয়ান, একটি ম্যাচ খেলার জন্য রয়েছে আকুল হয়ে !! 1

শিখর ধাওয়ান এই সিরিজে এখনও পর্যন্ত ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান ঋতুরাজ গায়কওয়াদকে একটিও সুযোগ দেননি। ওপেনিংয়ে ব্যাট করার ক্ষমতা আছে গায়কওয়াদের। ঋতুরাজ গায়কওয়াড়ের জায়গায় শুভমান গিলকে দলে অন্তর্ভুক্ত করেছেন অধিনায়ক শিখর ধাওয়ান। তবে দুই ইনিংসেই ভালো পারফর্ম করেছেন শুভমান গিল।

ঋতুরাজ গায়কওয়াদ ওপেনিংয়ে পাশাপাশি মিডল অর্ডারে ব্যাট করতে পারেন। মুহূর্তের মধ্যে ম্যাচ পাল্টে দেওয়ার ক্ষমতা তার আছে। তৃতীয় ম্যাচে তাকে সুযোগ দেওয়া যেতে পারে সূর্যকুমার যাদবের জায়গায়। দুটি ম্যাচেই বাজে পারফর্ম করেছেন সূর্যকুমার যাদব।

আইপিএল থেকে আয়ারল্যান্ড সিরিজ পর্যন্ত ব্যাট নীরব

Ruturaj Gaikwad And Shikhar Dhwan
Ruturaj Gaikwad And Shikhar Dhwan

আইপিএল ২০২২ (IPL 2022) ঋতুরাজ গায়কওয়াডের ব্যাটটি নীরব দেখা গেছে। আইপিএলের ১৪ ম্যাচে তিনি ৩৬৮ রান করেছেন। এরপর দক্ষিণ আফ্রিকা ও আয়ারল্যান্ড সিরিজেও ঋতুরাজের ব্যাট নীরব। ধারাবাহিক ভাবে নীরব ব্যাট তার ক্যারিয়ারকে সমস্যায় ফেলতে পারে।

ভারত সিরিজ ক্লিন সুইপ করবে IND vs WI: বেঞ্চে বসিয়ে এই খেলোয়াড়ের ক্যারিয়ার নষ্ট করছেন অধিনায়ক ধাওয়ান, একটি ম্যাচ খেলার জন্য রয়েছে আকুল হয়ে !! 2

এই সিরিজে ভারত ২-০ ব্যবধানে সিরিজ জিতেছে। দ্বিতীয় ম্যাচে অক্ষর প্যাটেলের দুর্দান্ত এক ইনিংসে দলকে জয় এনে দেন। এখন তৃতীয় ম্যাচ জিতে সিরিজেও ক্লিন সুইপ মারতে চাইবে। তৃতীয় ম্যাচের জন্য ভারতের তরফে জোরকদমে প্রস্তুতি নেওয়া হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.