সিরিজ জয়ের পরেও রোহিত শর্মা খুশি নন, জানালেন টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় অপূর্ণতা 1

ওডিআইয়ের পর ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজও জিতেছে ভারতীয় দল (India)। কলকাতায় অনুষ্ঠিত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৮ রানে রোমাঞ্চকর জয় পেল টিম ইন্ডিয়া। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে এটি ভারতের টানা পঞ্চম জয়। একই সঙ্গে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ জিতে টিম ইন্ডিয়া তার ১০০তম টি-টোয়েন্টি ম্যাচ জিতেছে। ম্যাচ জেতার পর দলের বড় দুর্বলতার কথা জানিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা।

এতেই ক্ষুব্ধ রোহিত শর্মা

IND Vs WI: सीरीज जीतने के बाद भी खुश नहीं दिखे Rohit Sharma, टीम इंडिया में बताई ये सबसे बड़ी कमी

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা পন্থ এবং আইয়ার সম্পর্কে বলেছেন যে, “তারা দুর্দান্তভাবে খেলা শেষ করেছে। আইয়ার কীভাবে তার খেলার উন্নতি করেছে তা দেখে খুশি। এমন পারফরম্যান্স দেখে ভালো লাগছে। সে তার দক্ষতাকে সমর্থন করে এবং প্রত্যেক অধিনায়ক এটাই চায়। শেষ পর্যন্ত একটি ওভারও করার চেষ্টা করেন। আমাদের দলে এমন চরিত্র দরকার। ফিল্ডিংয়ে আমরা কিছুটা শিথিল ছিলাম। এটি আমাকে কিছুটা হতাশ করেছে। আমরা যদি সেই ক্যাচগুলো ধরতাম, তাহলে খেলাটা অন্যরকম হতে পারত। আমাদের ফিল্ডিংয়ের দিক থেকে মাঠে কিছুটা ঢিলেঢালা লাগছিল।”

ওয়েস্ট ইন্ডিজ দল নিয়ে বড় বক্তব্য

Ravi Rampaul earns recall as defending champions West Indies name T20 World  Cup squad

ওয়েস্ট ইন্ডিজ দল সম্পর্কে রোহিত শর্মা বলেন, “এই লোকদের বিপক্ষে খেলতে গিয়ে ভয় পাই। আমরা জানতাম এটা একটু কঠিন হবে। আমরা ভালোভাবে প্রস্তুত ছিলাম। চাপের মুখে আমরা আমাদের পরিকল্পনা সঠিকভাবে বাস্তবায়ন করেছি। ফিল্ডিংয়ে টিম ইন্ডিয়া আরও ভালো করতে পারত।”

Leave a comment

Your email address will not be published.