IND vs WI: টিম ইন্ডিয়াতে এই ঘাতক খেলোয়াড়ের শুরু হলো ভালো সময়, একার হাতে পাল্টে দিলেন ম্যাচের রং !! 1

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টানা  ১২ তম ওডিআই সিরিজ জিতেছে ভারতীয় দল। টিম ইন্ডিয়ার বোলার এবং ব্যাটসম্যানরা দুর্দান্ত খেলা দেখাচ্ছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির দিক থেকে ওয়েস্ট ইন্ডিজ সফর খুবই গুরুত্বপূর্ণ। এই সফরে দুর্দান্ত খেলা দেখাচ্ছেন তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। তার ব্যাট থেকে বেরিয়ে আসছে প্রচুর রান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঝড়ো ইনিংস খেলেছেন তিনি।

ভালো দিন শুরু হয়েছে এই খেলোয়াড়ের

IND vs WI: টিম ইন্ডিয়াতে এই ঘাতক খেলোয়াড়ের শুরু হলো ভালো সময়, একার হাতে পাল্টে দিলেন ম্যাচের রং !! 2

সঞ্জু স্যামসন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সম্পূর্ণ ছন্দে ছিলেন এবং তিনি মাঠের প্রতিটি দিকে আঘাত করেছিলেন। সঞ্জু স্যামসন ৫৪ বলে ৫১ রান করেন। সঞ্জু সবসময় তার জ্বলন্ত ব্যাটিংয়ের জন্য পরিচিত। স্যামসন এবং শ্রেয়াস চতুর্থ উইকেটের জন্য ৯৯ রানের পার্টনারশিপ শেয়ার করে নেন, যা পরবর্তীতে চাপ কমিয়ে দেয় এবং ভারতীয় দল সহজেই ম্যাচ জিতে নেয়।

দারুণ ফর্মে আছেন সঞ্জু

Sanju Samson

দুর্দান্ত ফর্মে চলছেন সঞ্জু স্যামসন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওডিআইয়ের প্রথম হাফ সেঞ্চুরি করেন তিনি। একই সঙ্গে আয়ারল্যান্ড সফরে প্রথম টি-টোয়েন্টি ক্রিকেট ফিফটি করেছেন তিনি। প্রতি ম্যাচেই উন্নতি হচ্ছে সঞ্জু স্যামসনের পারফরম্যান্স। তিনি টিম ইন্ডিয়ার জন্য একটি বড় ম্যাচ জেতা প্রমাণ করছেন। সঞ্জু স্যামসনের উইকেটকিপিং দক্ষতাও বিস্ময়কর। মোহাম্মদ সিরাজের ডেলিভারিতে অনেক দুর্দান্ত ক্যাচ নেন তিনি।

আইপিএলে শক্তি দেখিয়েছেন

IND vs WI: টিম ইন্ডিয়াতে এই ঘাতক খেলোয়াড়ের শুরু হলো ভালো সময়, একার হাতে পাল্টে দিলেন ম্যাচের রং !! 3

সঞ্জু স্যামসন আইপিএল ২০২২(IPL 2022)-এ খুব ভাল খেলা দেখিয়েছেন। তার নেতৃত্বে রাজস্থান রয়্যালস ফাইনালে উঠতে পারে। আইপিএল ২০২২-এর ১৭ ম্যাচে তিনি ৪৮৯ রান করেছিলেন। তার বিপজ্জনক খেলা দেখে নির্বাচকরা তাকে টিম ইন্ডিয়াতে জায়গা দেন। কেরালার এই ২৭ বছর বয়সী খেলোয়াড় টিম ইন্ডিয়াতে খুব ভাল সময় কাটাচ্ছেন।

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.