IND vs SA: দক্ষিন আফ্রিকা সিরিজের আগে টিম ইন্ডিয়ায় হবে বড় পরিবর্তন, এই ঘাতক খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 1

২০২২ সালের টি-২০ বিশ্বকাপের আগে, টিম ইন্ডিয়া দক্ষিণ আফ্রিকার (IND vs SA) বিরুদ্ধে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। এই টি-টোয়েন্টি সিরিজ শুরু হতে এখন মাত্র দুই দিন বাকি, এরই মধ্যে টিম ইন্ডিয়ার শিবির থেকে বেরিয়ে আসছে একটি বড় খবর। এই সিরিজের জন্য, টিম ইন্ডিয়ার স্কোয়াডে একটি বড় পরিবর্তন দেখা যেতে পারে এবং একটি মারাত্মক ফাস্ট বোলার দলে প্রবেশ করতে পারে। খারাপ পারফরমেন্সের কারণে বেশ কিছুদিন ধরেই দলের বাইরে রয়েছেন এই খেলোয়াড়।

এই বড় পরিবর্তন ঘটবে টিম ইন্ডিয়াতে

IND vs SA: দক্ষিন আফ্রিকা সিরিজের আগে টিম ইন্ডিয়ায় হবে বড় পরিবর্তন, এই ঘাতক খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 2
Dublin , Ireland – 28 June 2022; Umran Malik of India, centre, celebrates with team-mates after his side’s victory in the LevelUp11 Second Men’s T20 International match between Ireland and India at Malahide Cricket Club in Dublin. (Photo By Sam Barnes/Sportsfile via Getty Images)

২৮ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে টিম ইন্ডিয়া ও দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সম্প্রতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছে টিম ইন্ডিয়া। এই সিরিজের আগে অভিজ্ঞ পেসার মহম্মদ শামি করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল। তিনি দক্ষিণ আফ্রিকা সিরিজেও দলের একজন অংশ, তবে তিনি এই সিরিজে অংশ নিতে পারবেন কিনা তা এখনও সিদ্ধান্ত হয়নি। এদিকে, স্ট্যান্ডবাই প্লেয়ার হিসেবে দলে অন্তর্ভুক্ত হতে পারেন তরুণ ফাস্ট বোলার ওমরান মালিক, এমনটাই খবর।

শিগগিরই সিদ্ধান্ত নিতে হবে বিসিসিআইকে

IND vs SA: দক্ষিন আফ্রিকা সিরিজের আগে টিম ইন্ডিয়ায় হবে বড় পরিবর্তন, এই ঘাতক খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 3
SOUTHAMPTON, ENGLAND – JULY 06: Yuzvendra Chahal (R) chats with Umran Malik (L) of India during an Indian net session at Ageas Bowl on July 06, 2022 in Southampton, England. (Photo by Charlie Crowhurst/Getty Images)

বিসিসিআইয়ের একজন আধিকারিক ইনসাইড স্পোর্টসকে বলেছেন, “শামি এবং তার ফিটনেস সম্পর্কে বর্তমান পরিস্থিতি সম্পর্কে আমি মোটেও জানি না। মেডিক্যাল টিম এ বিষয়ে বিস্তারিত জানাবে। প্রতিবেদনে বলা হয়েছে, মোহাম্মদ শামি এই সিরিজে খেলতে পারবেন কিনা তা নিয়ে ছবি স্পষ্ট নয়, অন্যদিকে ওমরান মালিককে স্ট্যান্ডবাইতে প্রস্তুত থাকতে বলা হয়েছে।”

আয়ারল্যান্ড সফরে অভিষেক

IND vs SA: দক্ষিন আফ্রিকা সিরিজের আগে টিম ইন্ডিয়ায় হবে বড় পরিবর্তন, এই ঘাতক খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 4
Dublin , Ireland – 26 June 2022; India debutant Umran Malik, right, is awarded his cap by Bhuvneshwar Kumar before the LevelUp11 First Men’s T20 International match between Ireland and India at Malahide Cricket Club in Dublin. (Photo By Ramsey Cardy/Sportsfile via Getty Images)

চলতি বছর আয়ারল্যান্ডের বিপক্ষে অভিষেক ম্যাচ খেলেছেন ওমরান মালিক। ওমরান মালিক আন্তর্জাতিক ক্রিকেটে আইপিএল ২০২২-এর দুর্দান্ত পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে পারেননি এবং তিনি ৩টি ম্যাচ খেলেই টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন। উমরান এখন পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ১২.৪৪ ইকোনমিতে রান দিয়েছেন এবং মাত্র ২টি উইকেট নিয়েছেন। তার খারাপ পারফরম্যান্সের কারণে তাকে দল থেকে বাদ দেওয়া হয়।

Read More: IND vs AUS: যুবরাজের মতো বিপজ্জনক ব্যাটসম্যান পেল টিম ইন্ডিয়া, পূরণ হবে টি-২০ বিশ্বকাপ জয়ে স্বপ্ন !!

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.