IND vs SA: প্রথম টি-২০ ম্যাচের জন্য অদ্ভূত ভারতীয় একাদশ বাছলেন আকাশ চোপড়া! বাদ দিলেন আইপিএলের দুই সেরা পারফর্মারকে 1

ভারত (India) এবং দক্ষিণ আফ্রিকার (South Africa) মধ্যে পাঁচ ম্যাচের T20 আন্তর্জাতিক সিরিজ ৯ জুন থেকে ১৯ জুন পর্যন্ত খেলা হবে। এই T20 সিরিজের জন্য ১৮ সদস্যের টিম ইন্ডিয়া ঘোষণা করা হয়েছে। নির্বাচকরা এই টি-টোয়েন্টি সিরিজে বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma), জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) এবং রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) মতো অভিজ্ঞ খেলোয়াড়দের বিশ্রাম দিয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এই টি-টোয়েন্টি সিরিজে নির্বাচকরা দীপক হুডা, শ্রেয়াস আইয়ার, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ এবং হার্দিক পান্ডিয়ার মতো খেলোয়াড়দের সুযোগ দিয়েছেন। এই টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব দেওয়া হয়েছে কেএল রাহুলকে (KL Rahul)।

প্রথম টি-টোয়েন্টিতে ভারতের প্লেয়িং ১১ এমনই হবে

IND vs SA: প্রথম টি-২০ ম্যাচের জন্য অদ্ভূত ভারতীয় একাদশ বাছলেন আকাশ চোপড়া! বাদ দিলেন আইপিএলের দুই সেরা পারফর্মারকে 2

এমতাবস্থায় শেষ পর্যন্ত একাদশে সুযোগ পাবেন কে তা জানার আগ্রহ ভক্তদের মধ্যে? প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার আকাশ চোপড়া (Aakash Chopra) ৯ জুন অনুষ্ঠিত হতে যাওয়া ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের জন্য তার প্লেয়িং একাদশ নির্বাচন করেছেন। আশ্চর্যজনকভাবে, প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার আকাশ চোপড়া, কুলদীপ যাদব (Kuldeep Yadav) এবং দীনেশ কার্তিককে (Dinesh Karthik) তার একাদশের বাইরে রেখেছেন। আকাশ চোপড়া তার ইউটিউব চ্যানেলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের জন্য তার একাদশ নির্বাচন করেছেন।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের জন্য এই ভারতীয়কে বেছে নিয়েছেন আকাশ চোপড়া

৩ ভারতীয় ক্রিকেটার, যাদের দীর্ঘসময় পর্যন্ত ভারতীয় দলে খেলা সুযোগ পাওয়া উচিৎ ছিল

কেএল রাহুল (অধিনায়ক), ঋতুরাজ গায়কওয়াড়, শ্রেয়াস আইয়ার, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেক, উমরান মালিক, আভেশ খান।

Leave a comment

Your email address will not be published.