IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে এই তিন খেলোয়াড় হতে পারেন ম্যান অফ দ্য ম্যাচ
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে ৯ জুন থেকে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ৫ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ খেলা হবে। এই সিরিজের জন্য কেএল রাহুলকে ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছে, অন্যদিকে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মার পাশপাশি প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি সহ জসপ্রীত বুমরাহের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে। অধিনায়ক হিসেবে এই ম্যাচে কেএল রাহুল আর তেম্বা বাভুমা মুখোমুখী হবেন। আজ আমরা এই বিশেষ প্রতিবেদনে এমন তিনজন খেলোয়াড়ের ব্যাপারে জানাব যারা এই প্রথম ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচের দাবিদার হতে পারেন।

ঋষভ পন্থ

Indian Premier League 2022: DC Skipper Rishabh Pant Fined For Slow Over-Rate | Cricket News

 

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচের সম্ভাব্য ম্যান অফ দ্য ম্যাচের তালিকার প্রথম নাম  ঋষভ পন্থের। পন্থের সাম্প্রতিক প্রদর্শনের দিকে লক্ষ্য করলে তিনি এই মুহূর্তে খুব একটা ভাল ফর্মে নেই। কেএল রাহুল চোট পেয়ে ছিটকে যাওয়ার পর বিসিসিআইয়ের তরফে তাকে ভারত আর দক্ষিণ আফ্রিকার সিরিজের জন্য দলের অধিনায়ক করা হয়েছে। ঋষভ পন্থকে ভবিষ্যতের অধিনায়ক হিসেবেও দেখা হচ্ছে। তিনি আইপিএল ২০২২ এ দুর্দান্ত তিনি খুব ভাল ব্যাটিং করতে পারেননি, যা তিনি এই সিরিজে করতে চাইবেন।

তিনি এই মরশুমে ব্যাটিং করে ১৫টি ম্যাচে ৪৫ বাউন্ডারি আর ১৬টি ছক্কার সাহায্যে মোট ৩৪০ রান করেছেন আর তাও ১৫১.৭৯ এর দুর্দান্ত স্ট্রাইকরেটে।  তার এই প্রদর্শন দেখে এটাই মনে হচ্ছে যে প্রথম টি-২০ ম্যাচে তিনি ম্যান অফ দ্য ম্যাচ হতে পারেন।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.