IND vs PAK: রবীন্দ্র জাদেজার জায়গায় PAK-এর বিপক্ষে খেলতে পারেন এই খেলোয়াড়, নাম শুনেই আতঙ্কে পাকিস্তান দল !! 1

IND vs PAK: আগামী ৪ঠা সেপ্টেম্বর সুপার-৪-এ পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলবে ভারতীয় দল। এই ম্যাচ জিতে ফাইনালে যেতে চাইবে টিম ইন্ডিয়া। ভারত তাদের প্রথম ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে এবং দ্বিতীয় ম্যাচে হংকংকে ৪০ রানে হারিয়েছে। কিন্তু এর মধ্যেই, চোটের কারণে ২০২২ সালের এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। এখন পাকিস্তানের বিপক্ষে একাদশে জায়গা করে নিতে পারেন এই তারকা খেলোয়াড়।

এই প্লেয়ার জায়গা নিতে পারেন

IND vs PAK: রবীন্দ্র জাদেজার জায়গায় PAK-এর বিপক্ষে খেলতে পারেন এই খেলোয়াড়, নাম শুনেই আতঙ্কে পাকিস্তান দল !! 2
DUBAI, UNITED ARAB EMIRATES – AUGUST 28: Ravindra Jadeja of India leaves the field after being dismissed by Mohammad Nawaz of Pakistan during the DP World Asia Cup T20 match between Pakistan and India at Dubai International Stadium on August 28, 2022 in Dubai, United Arab Emirates. (Photo by Francois Nel/Getty Images)

ইনজুরির কারণে এশিয়া কাপ ২০২২ থেকে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তার হাঁটুতে সমস্যা ছিল। এমন পরিস্থিতিতে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে রবীন্দ্র জাদেজার জায়গায় জায়গা পেতে পারেন রবি বিষ্ণোই। বিষ্ণোই টি-টোয়েন্টি ক্রিকেটে অত্যন্ত ঘাতক বোলিংয়ে বিশেষজ্ঞ এবং খুব মিতব্যয়ী বলে প্রমাণিত। টি-টোয়েন্টি ক্রিকেটে রবি বিষ্ণয়ের চার ওভার খুবই গুরুত্বপূর্ণ।

রোহিত শর্মার অধিনায়কত্বে অভিষেক IND vs PAK: রবীন্দ্র জাদেজার জায়গায় PAK-এর বিপক্ষে খেলতে পারেন এই খেলোয়াড়, নাম শুনেই আতঙ্কে পাকিস্তান দল !! 3

রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দলের হয়ে অভিষেক হয় রবি বিষ্ণোইয়ের। রবি বিষ্ণোই এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে মাত্র ৯ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এর পরেও, তিনি এশিয়া কাপ ২০২২-এর জন্য টিম ইন্ডিয়াতে নিজের জায়গা তৈরি করতে সক্ষম হয়েছেন। রবি বিষ্ণোই এই ৯ ম্যাচে ৭.১৫ গড়ে ১৫ উইকেট নিয়েছেন।

পাকিস্তানের বিরুদ্ধে ধ্বংসযজ্ঞ চালাতে পারে

IND vs PAK: রবীন্দ্র জাদেজার জায়গায় PAK-এর বিপক্ষে খেলতে পারেন এই খেলোয়াড়, নাম শুনেই আতঙ্কে পাকিস্তান দল !! 4
Pakistan’s Fakhar Zaman (C) leaves after being dismissed during the Asia Cup Twenty20 international cricket Group A match between India and Pakistan at the Dubai International Cricket Stadium in Dubai on August 28, 2022. (Photo by KARIM SAHIB / AFP) (Photo by KARIM SAHIB/AFP via Getty Images)

দুবাইয়ের পিচ সবসময়ই স্পিনারদের জন্য সহায়ক। রবি বিষ্ণোই এই পিচে সর্বনাশ করতে পারেন। তিনি ধীর গতির বলে খুব দ্রুত উইকেট নেন। যে কোনো ব্যাটিং অর্ডার ভেঙ্গে দেওয়ার ক্ষমতা তার আছে। তিনি যদি পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় একাদশে জায়গা পান, তাহলে তিনি রোহিত শর্মার জন্য একটি বড় অস্ত্র প্রমাণিত হতে পারেন।

সবচেয়ে বেশি শিরোপা জিতেছে ভারত

IND vs PAK: রবীন্দ্র জাদেজার জায়গায় PAK-এর বিপক্ষে খেলতে পারেন এই খেলোয়াড়, নাম শুনেই আতঙ্কে পাকিস্তান দল !! 5
Pakistan’s Fakhar Zaman (C) leaves after being dismissed during the Asia Cup Twenty20 international cricket Group A match between India and Pakistan at the Dubai International Cricket Stadium in Dubai on August 28, 2022. (Photo by KARIM SAHIB / AFP) (Photo by KARIM SAHIB/AFP via Getty Images)

রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া এবার এশিয়া কাপ শিরোপা জয়ের শক্তিশালী দাবিদার। ভারতের এমন অনেক খেলোয়াড় আছে, যারা তাদের খেতাব পেতে পারে। সবচেয়ে বেশি ৭ বার এশিয়া কাপের শিরোপা জিতেছে ভারত। একইসঙ্গে পাকিস্তান এশিয়া কাপ জিতেছে মাত্র দুইবার।

Leave a comment

Your email address will not be published.