ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টেস্ট: দেখে নিন শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টে জায়াগা করে নিলেন কারা 1
Prev1 of 12
Use your ← → (arrow) keys to browse

গল: মিতালি রাজ-হরমনপ্রীত কাউরদের দাপটে গত কয়েকদিন অনেকটা আড়ালেই ছিল বিরাট কোহলির দল। রবিবার মহিলা বিশ্বকাপ শেষ হওয়ার পর এবার কোহলিদের শ্রীলঙ্কা অভিযান আবার অালোচনা শুরু হয়ে গিয়েছে। তবে সোমবার যে খবরটি এসেছে তা মোটেও সুসংবাদ নয়। ২৬ জুলাই থেকে শুরু হতে চলা গল টেস্টে খেলতে পারবেন না দলের ওপেনার লোকেশ রাহুল। জানা গিয়েছে, জ্বরে আক্রান্ত হয়েছেন ভারতের এই ওপেনার। এমনকী দলের সঙ্গে গলে যাননি তিনি।

ঘরোয়া ক্রিকেট মরশুমে বেশ কয়েকটি ম্যাচে নামতে পারেননি লোকেশ। কারণ একটাই। চোট। আইপিএলেও নামতে পারেননি কাঁধের চোটের জন্য। টেস্টে ভারতের আরেক ওপেনার মুরালি বিজয়ও টেস্ট সিরিজে খেলতে পারবেন না। কব্জিতে অস্ত্রোপচারের পর তিনি পুরোপুরিভাবে সেরে ওঠেননি। তাই প্রথম ম্যাচে ওপেন করতে দেখা যেতে পারে শিখর ধাওয়ান ও অভিনাব মুকুন্দকে।

এই সফরে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনটি টেস্ট, পাঁচটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। টেস্ট সিরিজ শেষে ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ২০ আগস্ট। আর একমাত্র টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ৬ সেপ্টেম্বর।  ভারতীয় দল অবশ্য লোকেশকে রেখেই গলে পৌঁছে গেছে। প্রথম টেস্টে ভারতীয় দল কেমন হতে চলেছে, সেটা এবার দেখে নেওয়া যাক:

Prev1 of 12
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *