আইপিএলকে পেছনে ফেলে উর্বসী রাউতেলা টি-১০লীগের ওপেনিং সেরিমনিতে নাচের জন্য চার্জ করলেন এত টাকা

বলিউডের হট আর সেক্সি অভিনেত্রী উর্বসী রাউতেলা টি-২০ লীগের ওপেনিং সেরিমনিতে এই লীগের জন্য ওপেনিং পারফর্মেন্স করেছেন। তিনি এর জন্য ৮০ লক্ষ টাকা চার্জ করেছেন। এই বলিউড অভিনেত্রী এর আগেও বেশ কিছু জায়গায় পারফর্মেন্স করেছে। কিন্তু কোথাও এত ফিজ নেননি।

খনও পর্যন্ত কোনও ওপেনিং পারফর্মেন্সের সবচেয়ে বেশি ফিজ নিলেন

টি-১০ লীগে এই অভিনেত্রী বেশ কিছু জনপ্রিয় গানে ডান্স করেন। যেমন ‘সারা জামানা,হাসিনো কা দিবানা’ ‘ড্যাডি মাম্মী’, ‘নাম হ্যায় তেরা’ ইত্যাদি। উর্বসী বহুদিনই অভিনয় থেকে দূরে রয়েছেন। তার শেষ ফিল্ম হেট স্টোরি সিরিজ এসেছিল, যাকে দর্শকরা ভীষণই পছন্দ করেছিল।যদি রিপোর্টের কথা ধরা তো তো টি-২০ লীগে তার নেওয়া টাকা যে কোনও ওপেনিং পারফর্মেন্সের সবচেয়ে বেশি ফিজ।
আইপিএলকে পেছনে ফেলে উর্বসী রাউতেলা টি-১০লীগের ওপেনিং সেরিমনিতে নাচের জন্য চার্জ করলেন এত টাকা 1
ওপেনিং সেরিমনির এক ঝলক উর্বসী রাউতেলা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন

উর্বসী রাউতেলাকে টি-১০ লীগের ওপেনিং সেরিমনিতে মাঠের ফ্যান্সদের হাত দেখাতে দেখা যায়। মিডিয়া রিপোর্তে মোতাবেক এই ওপেনিং সেরিমনিতে উর্বসী নিজের পারফর্মেন্সের জাদু ছড়ান। তার একটি ভিডিয়ো উর্বসী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। সেই সময় উর্বসী ব্লু রঙের টি-শার্ট পরেছিলেন।

এখানে দেখুন ভিডিও 

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভীষণ পছন্দ করা হচ্ছে

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভীষণই পছন্দ করা হচ্ছে। উর্বসী রাউতেলার ভিডিয়ো পোষ্ট সবে মাত্র কিছু সময়ই হয়েছে, কিন্তু তার এই ভিডিয়ো প্রায় তিন লাখ লোক দেখেছেন। এই ভিডিয়োতে উর্বসীর ভক্তরা জমিয়ে কমেন্টস করছেন এবং তার প্রশংসা করছেন।
আইপিএলকে পেছনে ফেলে উর্বসী রাউতেলা টি-১০লীগের ওপেনিং সেরিমনিতে নাচের জন্য চার্জ করলেন এত টাকা 2
২০১৩য় সিং সাহাব দ্য গ্রেট ছবিতে বলিউডে রেখেছিলেন পা

২০১৩য় সিং সাহাব দ্য গ্রেট ফিল্মের মাধ্যমে বলিউডে অভিনয় শুরু করা উর্বসী সনম রে, গ্রেট গ্র্যান্ড মস্তি, কাবিল আর হেট স্টোরি ৪ এর মতো ছবি করেছেন। কয়েকদিন ধরেই তাকে হলিউড সেলিব্রিটিতে সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে।আর এটা অনুমান করা হচ্ছে যে দ্রুতই এই অভিনেত্রী হলিউডে নিজের ডেবিউ করবেন। উর্বসী রাউতেলার বোল্ড আর সুন্দর ছবি আর ভিডিয়োর ভক্তরা আকুল হয়ে প্রতীক্ষা করেন। উর্বসীনিজের সেক্সী এবং বোল্ড অ্যাটিটিউডের জন্য জনপ্রিয়।
আইপিএলকে পেছনে ফেলে উর্বসী রাউতেলা টি-১০লীগের ওপেনিং সেরিমনিতে নাচের জন্য চার্জ করলেন এত টাকা 3

অন্যদিকে জানিয়ে দিই যে এই টি-১০লীগে আটটি দল খেলছে। যেখানেভারতীয় দলেরও বেশ কিছু তারকা খেলোয়াড় খেলছেন। যেমন জাহির খান, আরপি সিং, মুনাফ প্যাটেল। এই খেলোয়াড় ভারতীয় দল থেকে অবসর নিয়ে ফেলেছেন। এই লীগে বিশ্ব ক্রিকেটের বেশ কিছু তারকা খেলোয়াড়ও খেলছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *