ম্যাচের ঠিক আগে এই ভারতীয় খেলোয়াড়ের বাড়ি থেকে এলো দুঃসংবাদ, ফিরতে হল বাড়িতে

ভারতীয় ক্রিকেট দল বুধবার নিজের অস্ট্রেলিয়া সফরে একটি মুশকিল মিশন শুরু করতে চলেছে।এর শুরুয়াত তো টি-২০ সিরিজের সঙ্গেই হবে, কিন্তু সকলেরই নজর রয়েছে টি-২০ সিরিজের পর দুই দলের মধ্যে হতে চলা ৪ ম্যাচের টেস্ট সিরিজের উপর।

মহম্মদ শামি পেয়েছিলেন রঞ্জি ট্রফির ম্যাচ খেলার অনুমতি

ভারত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হতে চলা টেস্ট সিরিজের জন্য নিজেদের দল নির্বাচিত করে ফেলেছে যেখানে কিছু খেলোয়াড় তো অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলবেন আবার কিছু খেলোয়াড়কে নিউজিল্যান্ড সফরে ভারতীয় এ দলের সঙ্গে পাঠানো হয়েছে।
ম্যাচের ঠিক আগে এই ভারতীয় খেলোয়াড়ের বাড়ি থেকে এলো দুঃসংবাদ, ফিরতে হল বাড়িতে 1
অন্যদিকে ভারতীয় টেস্ট দলের সদস্য জোরে বোলার মহম্মদ শামি অস্ট্রেলিয়া সফরে যাওয়ার আগে ভারতেই মঙ্গলবার থেকে রঞ্জি ট্রফির লড়াইতে বাংলার হয়ে কেরলের বিরুদ্ধে নামতে চলেছিলেন,কিন্তু শেষ মুহুর্তে তিনি ম্যাচে মাঠে নামতে পারেন নি।

কেরলের বিরুদ্ধে ম্যাচের আগে মহম্মদ শামিকে ফিরতে হল নিজের বাড়িতে

মহম্মদ শামি অস্ট্রেলিয়া সফরে যাওয়ার আগে মঙ্গলবার রঞ্জি ট্রফিতে কেরলের বিরুদ্ধে বাংলার হয়ে নামার জন্য বিসিসিআইয়ের অনুমতি নিয়েছিলেন, আর তিনি এক ইনিংসে ১৫-১৭ ওভার পর্যন্ত বল করার অনুমতি পেয়েছিলেন।

ম্যাচের ঠিক আগে এই ভারতীয় খেলোয়াড়ের বাড়ি থেকে এলো দুঃসংবাদ, ফিরতে হল বাড়িতে 2
India’s Mohammed Shami celebrates after he dismissed Sri Lanka’s Niroshan Dickwella during the third day of the second Test cricket match between Sri Lanka and India at the Sinhalese Sports Club (SSC) Ground in Colombo on August 5, 2017. / AFP PHOTO / LAKRUWAN WANNIARACHCHI (Photo credit should read LAKRUWAN WANNIARACHCHI/AFP/Getty Images)

কিন্তু মহম্মদ শামির আশা তখন ভেঙে যায় যখন বাংলার দলে শামিল হওয়ার পরও শেষ মুহুর্তে তিনি মাঠে নামতে পারলেন না। এর কারণে মহম্মদ শামির পরিবারে কারও মৃত্যু হয় যে কারণে তাকে নিজের বাড়িতে ফিরতে হয়।

শামির পরিবারে কারও মৃত্যু হয়েছে

যদিও বাংলার অধিনায়ক মনোজ তেওয়ারি মহম্মদ শামীর এই ম্যাচে মঙ্গলবার বিকেল পর্যন্ত যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন। মনোজ জানান যে, “ ওর পরিবারের একটি মৃত্যু হয়েছে। ও সেখানে উপস্থিত হওয়ার জন্য গিয়েছে। পরিবার সবসময়ই প্রথম প্রাথমিকতা হয়। ও আজ বিকেল পর্যন্ত ফিরে আসবে। আমাদের কোনও অসুবিধা নেই।
ম্যাচের ঠিক আগে এই ভারতীয় খেলোয়াড়ের বাড়ি থেকে এলো দুঃসংবাদ, ফিরতে হল বাড়িতে 3
ও ভারতের সেরা টেস্ট বোলার। ওর বোলিংয়ে এত গুণবত্তা রয়েছে যে ওর প্র্যাকটিস করার প্রয়োজন নেই।ও এই ম্যাচটি খেলার জন্য ভীষণই উৎসুক ছিল আর অন্য ম্যাচেও খেলতে পারে। আমরা বিসিসিআইয়ের কাছে উপচারিক অনুমতি চেয়েছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *