জয় সত্ত্বেও মহেন্দ্র সিং ধোনির অনুভত হল এই খেলোয়াড়ের অভাব, ম্যাচের পর করলেন খোলসা

দিল্লি ক্যাপিটালস আর চেন্নাই সুপার কিংসের মধ্যে আজ ম্যাচে চেন্নাই দল দুর্দান্ত প্রদর্শন করে এই ম্যাচে জয় হাসিল করে। এর সঙ্গেই চেন্নাই আইপিএলের ১২তম সংস্করণে নিজেদের লাগাতার দ্বিতীয় জয় হাসিল করল। দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়ার আজ টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় আর ২০ ওভারে মাত্র ১৪৭ রানই করতে পারে।

৬ উইকেটে জিতল চেন্নাই সুপার কিংস
জয় সত্ত্বেও মহেন্দ্র সিং ধোনির অনুভত হল এই খেলোয়াড়ের অভাব, ম্যাচের পর করলেন খোলসা 1
চেন্নাইয়ের দল যখন লক্ষ্য তাড়া করতে নামে তখন তাদের ওপেনিং ব্যাটসম্যান আম্বাতি রায়ডু দ্রুতই আউট হয়ে যান। এরপর সুরেশ রায়না আর শেন ওয়াটসন দুর্দান্ত ব্যাটিং করে লক্ষ্যকে একদম সহজ করে দেন। রায়না যেখানে ১৬ বলে ৩০ রান করেন সেখানে শেন ওয়াটসন ২৬ বলে ৪৪ রান করেছেন। এরপর ধোনি আর কেদার জাধব সহজেই চেন্নাইকে জয় এনে দেন।

জয়ের পর কি বললেন চেন্নাইয়ের অধিনায়ক ধোনি
জয় সত্ত্বেও মহেন্দ্র সিং ধোনির অনুভত হল এই খেলোয়াড়ের অভাব, ম্যাচের পর করলেন খোলসা 2
এই জয়ের সঙ্গেই চেন্নাই সুপার কিংস এই মরশুমে তাদের দ্বিতীয় আর আইপিএলে লাগাতার পঞ্চম জয় হাসিল করল। ম্যাচ শেষে চেন্নাই অধিনায়ক ধোনি বলেন,

“প্রথম ইনিংসে উইকেট আশার থেকেও বেশি টার্ন করেছে। দ্বিতীয় ইনিংসে পর্যাপ্ত শিশির ছিল। আমাদের বোলাররা ওদের ১৫০ রানের মধ্যেই আটকে দিয়েছে যা দুর্দান্ত ছিল। দ্বিতীয় ইনিংসে শিশির ব্যাটসম্যানদের যথেষ্ট সাহায্য করেছে। আমাদের সামান্য গতি পছন্দ, আর এটা বল ব্যাটে আসার জন্য সাহায্য করছিল”।

এই খেলোয়াড়কে হারানো দলের জন্য ধাক্কা ছিল
জয় সত্ত্বেও মহেন্দ্র সিং ধোনির অনুভত হল এই খেলোয়াড়ের অভাব, ম্যাচের পর করলেন খোলসা 3
চেন্নাই সুপার কিংস পরের মার্চ ৩১ মার্চ খেলবে। ধোনি আগে আরো বলেন,
“শুরুতেই লুঙ্গিকে হারানো একটা বড় ধাক্কা ছিল, কারণ ও সবচেয়ে দ্রুতগতির ছিল,কিন্তু এটা ছাড়া আমরা সব ক্ষেত্রেই ভালোভাবে কভার করতে পেরেছি। আমার মনে হয়না আমরা একটা ভীষণ ভালো ফিল্ডিং দল হব, আমরা এটা নিয়ে কাজ করব। কিন্তু আমরা একটা সুরক্ষিত ফিল্ডিং দল। আপনি চাননা যে প্লেয়িং ইলেভেন ভীষণ কঠিন হোক। বা লাগাতার খেলা হোক আর আহত হয়ে যান। আমরা অভিজ্ঞতার সঙ্গে আরো বেশ কিছু রান করতে পারি। আমরা ডেথ ওভারে ভালো কাজ করিনি, এই কারণে কাজ করার জন্য অনেকগুলো জায়গা রয়েছে, কিন্তু তাও একটা ভালো জয় এসেছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *