IPL 2019 – ডেভিড উইলির জায়গায় এই ৩জনের মধ্যে কোনো এক খেলোয়াড়কে দলে শামিল করতে পারে সিএসকে

আইপিএলের গত মরশুমের চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংস নিজের এক তারকা অলরাউন্ডারকে হারিয়ে ফেলেছে। গত বছর নিলামে আনসোল্ড থাকা উইলিকে সেই মরশুমে চেন্নাই সুপার কিংস কেদার জাধবের আহত হওয়ার পর ২ কোটি টাকার বেস প্রাইসে নিজেদের দলে নিয়েছিল।

ডেভিড উইলির জায়গা নিতে পারেন এই তিন খেলোয়াড়

IPL 2019 – ডেভিড উইলির জায়গায় এই ৩জনের মধ্যে কোনো এক খেলোয়াড়কে দলে শামিল করতে পারে সিএসকে 1

ডেভিড উইলি এরপর থেকে চেন্নাই সুপার কিংসের সঙ্গে এবারও শামিল হন, কিন্তু হঠাৎ করেই ডেভিড উইলি আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। উইলির আইপিএল থেকে সরার কারণ হিসেবে নিজের পারিবারিক কারণকে জানিয়েছেন। ডেভিড উইলি শুক্রবার এই ব্যাপারে পরিস্কার করে দিয়েছেন যে তিনি পারিবারিক কিছু কারণের জন্য আইপিএল থেকে সরে দাঁড়াচ্ছেন। এই অবস্থায় সিএসকে এখন তার রিপ্লেসমেন্টের জন্য অপেক্ষা করছে।
এটা তো আগামি দিনেই পরিস্কার হয়ে যাবে যে সিএসকে উইলির জায়গায় কাকে শামিল করবে, কিন্তু আমরা এই রিপোর্টে জানাতে চলেছি সেই তিন খেলোয়াড়ের নাম যারা উইলির জায়গা নিতে পারেন।

জেসন হোল্ডার

ওয়েস্টইন্ডিজের অধিনায়ক আর তারকা অলরাউণ্ডার জেসন হোল্ডারকে এবার কোনো দলই নিজেদের দলে শামিল করেনি। চেন্নাই সুপার কিংসের জন্য কিছু মরশুমে খেলা জেসন হোল্ডার বর্তমানে নিজের দেশেই রয়েছেন।

IPL 2019 – ডেভিড উইলির জায়গায় এই ৩জনের মধ্যে কোনো এক খেলোয়াড়কে দলে শামিল করতে পারে সিএসকে 2

কিন্তু আনসোল্ড থাকা হোল্ডারকে আরো একবার চেন্নাই সুপার কিংস ডেভিড উইলির জায়গায় শামিল করতে পারে। জেসন একজন দুর্দান্ত অলরাউন্ডার প্রতিভা।

ক্রিস জর্ডন

ইংলাণ্ডের দুর্দান্ত অলরাউন্ডারদের মধ্যে একজন ক্রিস জর্ডন টি-২০ ক্রিকেট খেলেন। জর্ডন দেশ-বিদেশের টি-২০ লীগের পাশাপাশি ইংল্যান্ড দলেরও এই ফর্ম্যাটের সদস্য।

IPL 2019 – ডেভিড উইলির জায়গায় এই ৩জনের মধ্যে কোনো এক খেলোয়াড়কে দলে শামিল করতে পারে সিএসকে 3

আইপিএলে গত মরশুম পর্যন্ত খেলা জর্ডনকে এবার নিলামে কেউই শামিল করেনি, কিন্তু চেন্নাই সুপার কিংস ক্রিস জর্ডনকে ডেভিড উইলির জায়গায় দলে নিতে পারে।

জেমস নীশেম

নিউজিল্যাণ্ডের দল থেকে এক সময় বাদ পড়া তারকা অলরাউন্ডার জেমস নীশেম আরো একবার আবারো প্রত্যাবর্তন করেছেন আর লাগাতার দুর্দান্ত প্রদর্শন করে চলেছেন। জেমস নীশেম নিউজিল্যাণ্ডের দলে বর্তমানে জায়গা পেয়েছেন।

IPL 2019 – ডেভিড উইলির জায়গায় এই ৩জনের মধ্যে কোনো এক খেলোয়াড়কে দলে শামিল করতে পারে সিএসকে 4

কিন্তু তাকে এই বছরের জন্য হওয়া আইপিএল নিলামে কোনো দলই তাকে সুযোগ দেয়নি। জেমস নীশেমকে আরো একবার আইপিএলে খেলার সুযোগ দেওয়া হতে পারে। কারণ সিএসকে ডেভিড উইলির জায়গায় তাকে দলে শামিল করতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *