ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আগামি সংকরণ ২০১৯ শুরু হতে এখনও আর মাত্র কয়েক মাস বাকি রয়েছে। কিন্তু এই সংস্করণ নিয়ে চর্চা এখন থেকেই শুরু হয়ে গিয়েছে। প্রত্যেক বছরের মত এই টুর্নামেন্টের আগে খেলোয়াড়দের এক দল থেকে আরেক দলে যাওয়ার খবর শিরোনামে আসে আর বর্তমানে সাম্প্রতিক রিপোর্ট শিখর ধবনের সঙ্গে যুক্ত।যদি খবরের কথা ধরা যায় তো বাঁহাতি এই তারকা ভারতীয় ব্যাটসম্যানকে আগামি আইপিএল মরশুমে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে দেখা যাবেনা।

আইপিএলে সবচেয়ে বেশি দামে বিকোবেন ধবন?

যখন থেকে এই খবর বাইরে এসেছে যে শিখর ধবন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলবেন না, তখন থেকেই বেশি কিছু দল তাকে নিজেদের দলে নিতে চাইছে।যা দেখে এটা বলাই যেতে পারে যে শিখর ধবন এইবার সবচেয়ে দামী ভারতীয় খেলোয়াড় হতে পারেন।

এই দুটি দলে যাওয়ার আসছে খবর

শিখর ধবনের হায়দ্রাবাদের দল ছাড়ার পর প্রথমে মুম্বাই ইন্ডিয়ান্স দলে যাওয়ার চর্চা ছিল। এরপর কিংস ইলেভেন পাঞ্জাবের দলে যাওয়ার খবর আসছে। এখন চর্চা এটাই হচ্ছে যে শিখর ধবনকে দিল্লির হয়ে খেলতে দেখা যেতে পারে। খবরের কথা মেনে নিলে দিল্লির দল শিখরকে হায়দ্রাবাদের চেয়ে বেশি টাকা দেওয়ার কথা বলছে।

হায়দ্রাবাদ ধবনকে ৫.২ কোটি টাকায় কিনেছিল

হায়দ্রাবাদ দল ধবনকে ৫.২ কোটি টাকায় কিনেছিল, অন্যদিকে বিরাট কোহলি (১৭ কোটি), রোহিত শর্মা (১৫ কোটি),মহেন্দ্র সিং ধোনি (১৫ কোটি) নিজের নিজের ফ্রেঞ্চাইজি থেকে মোটা টাকা দেওয়া হয়েছিল।প্রসঙ্গত যে হায়দ্রাবাদ ডেভিড ওয়ার্নারকে ১২ কোটি এবং জোরে বোলার ভুবনেশ্বর কুমারকে ৮.৫ কোটি টাকার মূল্যে রিটেন করেছিল।

শিখর ধবন যে ধরণের ব্যাটসম্যান তা দেখে প্রত্যেক দলই তাকে নিজের দলে নিতে চাইবে। এবার যদি শিখর ধবন সবচেয়ে দামী ভারতীয় খেলোয়াড় হন তাহলে তাতে আশ্চর্য হওয়ার কিছু থাকবেনা।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

বিশ্বকাপ জিতেও হতাশ ইংল‍্যান্ড অধিনায়ক ইওন মর্গ‍্যান ! এই তার কারণ

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ঘরে এসেছে বিশ্বকাপ।তা কেন্দ্র করে যখন গোটা ইংল্যান্ড জুড়ে উৎসবের মরশুম।ঠিক তখন খানিকটা...

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতের দলে থাকছেন না এই তারকা ক্রিকেটার !

আরও একটি আন্তর্জাতিক সফর মিস করতে চলেছেন ভারতের উদীয়মান ক্রিকেট তারকা পৃথ্বী শাহ।এখনো চোট পুরোপুরি সেরে ওঠেনি...

বাংলাদেশ সফরের পর জাতীয় দলের কোচিং বিভাগে বড়োসড়ো রদবদল আনতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আসন্ন বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে একদিবসীয় সিরিজের পর কোচিং বিভাগে বদল আনার চিন্তা ভাবনা করে ফেলেছে শ্রীলঙ্কা...

বিরাট কোহলি নাকি রোহিত শর্মা , কে সবচেয়ে বড়ো অধিনায়ক ? জানালেন ব্রাড হগ

ইউ টিউবে চ‍্যানেল রয়েছে প্রাক্তন অস্ট্রেলিয় স্পিনার ব্রাড হগের।" ব্রাড হগ টিভি নামের সেই ইউটিউব চ‍্যানেলে আমরা...

ফের জাতীয় দলে ফেরার আশাবাদী এই ভারতীয় ক্রিকেটার !

ফের আন্তর্জাতিক দলে ফেরার জন্যে পূর্ণ উদ‍্যমে লেগে পড়লেন মনীশ পান্ডে। আশা রাখছেন ফর্মের ধারাবাহিকতা এবং দুরন্ত...