আইপিএল ২০১৯: সবচেয়ে দামী বিক্রি হতে পারেন এই ভারতীয় খেলোয়াড়, প্রত্যেক দলের রয়েছে তার উপর নজর 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আগামি সংকরণ ২০১৯ শুরু হতে এখনও আর মাত্র কয়েক মাস বাকি রয়েছে। কিন্তু এই সংস্করণ নিয়ে চর্চা এখন থেকেই শুরু হয়ে গিয়েছে। প্রত্যেক বছরের মত এই টুর্নামেন্টের আগে খেলোয়াড়দের এক দল থেকে আরেক দলে যাওয়ার খবর শিরোনামে আসে আর বর্তমানে সাম্প্রতিক রিপোর্ট শিখর ধবনের সঙ্গে যুক্ত।যদি খবরের কথা ধরা যায় তো বাঁহাতি এই তারকা ভারতীয় ব্যাটসম্যানকে আগামি আইপিএল মরশুমে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে দেখা যাবেনা।

আইপিএলে সবচেয়ে বেশি দামে বিকোবেন ধবন?

যখন থেকে এই খবর বাইরে এসেছে যে শিখর ধবন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলবেন না, তখন থেকেই বেশি কিছু দল তাকে নিজেদের দলে নিতে চাইছে।যা দেখে এটা বলাই যেতে পারে যে শিখর ধবন এইবার সবচেয়ে দামী ভারতীয় খেলোয়াড় হতে পারেন।
আইপিএল ২০১৯: সবচেয়ে দামী বিক্রি হতে পারেন এই ভারতীয় খেলোয়াড়, প্রত্যেক দলের রয়েছে তার উপর নজর 2
এই দুটি দলে যাওয়ার আসছে খবর

শিখর ধবনের হায়দ্রাবাদের দল ছাড়ার পর প্রথমে মুম্বাই ইন্ডিয়ান্স দলে যাওয়ার চর্চা ছিল। এরপর কিংস ইলেভেন পাঞ্জাবের দলে যাওয়ার খবর আসছে। এখন চর্চা এটাই হচ্ছে যে শিখর ধবনকে দিল্লির হয়ে খেলতে দেখা যেতে পারে। খবরের কথা মেনে নিলে দিল্লির দল শিখরকে হায়দ্রাবাদের চেয়ে বেশি টাকা দেওয়ার কথা বলছে।
আইপিএল ২০১৯: সবচেয়ে দামী বিক্রি হতে পারেন এই ভারতীয় খেলোয়াড়, প্রত্যেক দলের রয়েছে তার উপর নজর 3
হায়দ্রাবাদ ধবনকে ৫.২ কোটি টাকায় কিনেছিল

হায়দ্রাবাদ দল ধবনকে ৫.২ কোটি টাকায় কিনেছিল, অন্যদিকে বিরাট কোহলি (১৭ কোটি), রোহিত শর্মা (১৫ কোটি),মহেন্দ্র সিং ধোনি (১৫ কোটি) নিজের নিজের ফ্রেঞ্চাইজি থেকে মোটা টাকা দেওয়া হয়েছিল।প্রসঙ্গত যে হায়দ্রাবাদ ডেভিড ওয়ার্নারকে ১২ কোটি এবং জোরে বোলার ভুবনেশ্বর কুমারকে ৮.৫ কোটি টাকার মূল্যে রিটেন করেছিল।
আইপিএল ২০১৯: সবচেয়ে দামী বিক্রি হতে পারেন এই ভারতীয় খেলোয়াড়, প্রত্যেক দলের রয়েছে তার উপর নজর 4
শিখর ধবন যে ধরণের ব্যাটসম্যান তা দেখে প্রত্যেক দলই তাকে নিজের দলে নিতে চাইবে। এবার যদি শিখর ধবন সবচেয়ে দামী ভারতীয় খেলোয়াড় হন তাহলে তাতে আশ্চর্য হওয়ার কিছু থাকবেনা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *