জিম আর নেটে ঘাম ঝরাচ্ছি, প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত : এবি ডেভিলিয়র্স
Britain Cricket - South Africa Press Conference - The Oval - June 10, 2017 South Africa's AB de Villiers during the press conference Action Images via Reuters / John Sibley Livepic EDITORIAL USE ONLY.

এবি ডেভিলিয়র্স একটি বয়ান দিয়েছেন। যেখানে তিনি বলেন যে টি-২০ লীগে প্রত্যাবর্তনে যথেষ্ট খুশি তিনি। সেই সঙ্গেই তিনি জানিয়েছেন যে তিনি প্রত্যাবর্তনের জন্য জিম আর নেটে ঘাম ঝরাচ্ছেন।

প্রত্যাবর্তনের জন্য জিম আর নেটে করছি কড়া মেহনত

দৈনিক জাগরণে ছাপা একটি রিপোর্টের মোতাবেক এবি ডেভিলিয়র্স নিজের বয়ানে বলেছেন, “আসতে চলা ৮ মাসে দশর্করা অনেক কিছু দেখতে পাবেন। ছ’মাস আগে আমি অবসরের ঘোষণা করেছিলাম। এরপর আমি নিজের স্ত্রী আর বাচ্চাদের সঙ্গে যথেষ্ট ভালো সময় কাটিয়েছি। এখন ছ’ মাস পরে দ্বিতীয়বার খেলার জন্য আমি আকুল হয়ে অপেক্ষা করছি।কিছু মানুষের এই ভুল ধারণা হয়েছে যে আমি সমস্ত ধরণের ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছি, কিন্তু এমনটা নয়। আমি এখনও প্রত্যাবর্তনের জন্য জিম আর নেটে কড়া মেহনত করছি”।

ইউএই টি-২০ লীজের ব্র্যান্ড অ্যাম্বাসডর হয়ে যথেষ্ট খুশি

এবি ডেভিলিয়র্স আগে নিজের বয়ানে বলেন, “ ক্রিকেট সাউথ আফ্রিকাকে গত বছর নিজের টি-২০ লীগ শুরু করতে কিছু সমস্যা হয়েছিল। কিন্তু এবার সবকিছু ঠিক হয়ে গিয়েছে। এখন এই সপ্তাহ থেকে দক্ষিণ আফ্রিকার এমজাঁসি সুপার লীগ শুরু হচ্ছে। আমার আশা যে এটা একটা রোমাঞ্চকর লীগ হবে। প্রিটোরিয়ার অধিনায়ক হিসেবে আমার আশা যে আমাদের দল লীগে ভালো ফল করবে। এমজাঁসি সুপার লীগের পর আমার ধ্যান ইউএইতে হতে চলা টি-২০ লীগে হবে। যেখানে স্টিভেন স্মিথের মত বেশ কিছু শীর্ষ খেলোয়াড় অংশ নেবেন। আমি এই লীগের ব্র্যান্ড অ্যাম্বাসডর হয়ে যথেষ্ট খুশি”।

বিপিএল আর পিএসএলে খেলার জন্য উৎসাহিত রয়েছি

এবি ডেভিলিয়র্স আরও জানিয়েছেন, “ইউএইতে হতে চলা টি-২০ লীগের পর আমি বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর প্রস্তুতি নেব। যা দ্রুত জনপ্রিয় হচ্ছে। এই লীগে আমাকে এবার রঙ্গপুর রাইডার্স দলের হয়ে খেলার সুযোগ দেওয়া হয়েছে। আমি আমার পছন্দের কোচ টম মুডি এবং ক্রিস গেইল, অ্যালেক্স হেলসের মত খেলোয়াড়দের সঙ্গে খেলা নিয়ে যথেষ্ট রোমাঞ্চিত। এর কিছুদিন বাদে আমি পাকিস্থান প্রিমিয়ার লীগে অংশ নেব। আমি পাকিস্থান প্রিমিয়ার লীগে প্রথমবার খেলা নিয়ে যথেষ্ট উৎসাহিত রয়েছি”।

আইপিএল ২০১৯ জিততে পারে আমাদের দল

Bengaluru : Royal Challengers Bangalore AB De Villiers plays a shot during the match between Royal Challengers Bangalore and Rising Pune Supergaints at Chinnaswamy Stadium in Bengaluru on Sunday. PTI Photo by Shailendra Bhojak(PTI4_16_2017_000229b)

এবি আরও বলেন, “ এর কিছু সপ্তাহ বিশ্রামের পর আমি আইপিএল খেলতে যাব। আইপিএল নিশ্চিতভাবেই বিশ্বের সবচেয়ে বড় টি-২০ লীগ। আমি নিজের আরসিবির খেলোয়াড়দের আর বিরাট কোহলির সঙ্গে যোগ দেওয়ার জন্য যথেষ্ট ব্যাকুল। আমরা ২০১৮র আইপিএলকে ভুলেযাব এইবার আমরা নতুন ভাবে আইপিএলে শুরুয়াত করব। আমাদের দল আইপিএল জেতার সক্ষমতা রাখে আর ২০১৯ এ আমরা এটাই করতে চাই। ২০১৯ এর আইপিএল যে দেশেই হোক, আশা রয়েছে যে অন্যান্য আইপিএলের মতই সফল হবে। আইপিএলের পর সব দলই বিশ্বকাপ খেলার জন্য ইংল্যান্ড রওনা হবে”।

আরও পড়ুন

যখন কোহলি ব্যাটিং করেন তো আমাদের আত্মবিশ্বাস থাকে: ইশান্ত শর্মা

যখন কোহলি ব্যাটিং করেন তো আমাদের আত্মবিশ্বাস থাকে: ইশান্ত শর্মা
ভারতী দলের জোরে বোলার ইশান্ত শর্মা দলের অধিনায়ক বিরাট কোহলি, চেতেশ্বর পুজারা তথা অজিঙ্ক রাহানের দ্বিতীয় টেস্ট...

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...