যদি ফিট না থাকে তাহলে বিশ্বকাপের দলে কেন নিল? এই ভারতীয় সুপারস্টারের অন্তর্ভুক্তি নিয়ে উঠল প্রশ্ন 1

টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছিল ৮ সেপ্টেম্বর। এই সময়, কিছু খেলোয়াড়ের নাম দেখে, ক্রিকেট ভক্ত থেকে শুরু করে ক্রিকেট কিংবদন্তি নিজেদের অসন্তোষ প্রকাশ করে। যদিও অক্ষর প্যাটেল থেকে আর অশ্বিন এমন কিছু নাম ছিল যা কেউ প্রত্যাশিত ছিল না, কিন্তু এখন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে দলে অন্তর্ভুক্ত করা নিয়ে প্রশ্ন উঠছে। হার্দিক পান্ডিয়া বেশ কিছু দিন ধরে পিঠে চোটের পাশাপাশি অন্যান্য কিছু সমস্যায় ভুগছেন। তিনি নেটে প্রশিক্ষণ নিচ্ছেন কিন্তু আইপিএল ২০২১ এর দ্বিতীয়ার্ধে একবারও তাকে মুম্বাই ইন্ডিয়ান্সের খেলার একাদশে দেখা যায়নি। চেন্নাই সুপার কিংস এবং কেকেআরের বিপক্ষে ম্যাচে মুম্বাইয়ের দল পান্ডিয়াকে ছাড়াই মাঠে নেমেছিল।যদি ফিট না থাকে তাহলে বিশ্বকাপের দলে কেন নিল? এই ভারতীয় সুপারস্টারের অন্তর্ভুক্তি নিয়ে উঠল প্রশ্ন 2

 

হার্দিকের নির্বাচন নিয়ে প্রশ্ন উঠছে এবং ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার সাবা করিম হার্দিক পান্ডিয়া সম্পর্কে কথা বলেছেন। তার ইউটিউব চ্যানেলে কথা বলার সময়, ভারতের এই প্রাক্তন ব্যাটসম্যান বলেছিলেন, “তিনি (হার্দিক) একজন বড় খেলোয়াড়। কিন্তু এখন প্রশ্ন হল যখন তাকে ‘ভারতীয় দলের’ জন্য নির্বাচিত করা হয়েছিল, সে কি পুরোপুরি ফিট ছিল নাকি? যদি সে ফিট ছিল তাহলে তা যুক্তিযুক্ত। ফিরে যান এবং ফিরে আসুন। এই নিয়ম সবার জন্য প্রযোজ্য। প্রশ্নটি বৈধ কিন্তু আমরা জানি না যে পান্ডিয়ার আসলে কী হয়েছিল।”

যদি ফিট না থাকে তাহলে বিশ্বকাপের দলে কেন নিল? এই ভারতীয় সুপারস্টারের অন্তর্ভুক্তি নিয়ে উঠল প্রশ্ন 3

সাবা করিম ভারতের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব সম্পর্কেও তার মতামত দিয়েছেন। তিনি বলেছিলেন যে এত তাড়াতাড়ি কেউ সূর্যকুমার বা ইশান কিষাণ সম্পর্কে বিবৃতি দেবে না। আগামী ম্যাচে তারা ভালো করবে।

Leave a comment

Your email address will not be published.