অসুস্থ সৌরভ গাঙ্গুলী যদি দেন ইস্তফা, তো এই তারকা হতে পারেন বিসিসিআইয়ের সভাপতি

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী গত কিছুদিন ধরে নিজের স্বাস্থ্য নিয়ে সমস্যায় ভুগছেন। শরীর খারাপ হওয়ার পর সৌরভকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবরের মোতাবেক সৌরভের হার্ট অ্যাটাক হয়েছিল। গাঙ্গুলী অসুস্থ হওয়ার পর এমন আশা করা হচ্ছিল যে তিনি বিসিসিআইয়ের সভাপতি পদ ছেড়ে দিতে পারেন।

হাসপাতালে ভর্তি সৌরভ

অসুস্থ সৌরভ গাঙ্গুলী যদি দেন ইস্তফা, তো এই তারকা হতে পারেন বিসিসিআইয়ের সভাপতি 1

গত কিছুদিন আগে সৌরভ গাঙ্গুলীর শরীর আরও একবার খারাপ হয়, আর তাকে কলকাতার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। সৌরভের হঠাত করেই বুকে ব্যাথা শুরু হয়। ২০২১ এর শুরু হওয়ার দুদিনের মধ্যেই অর্থাৎ ২ জানুয়ারি গাঙ্গুলীর বুকে ব্যাথার সমস্যা হয়েছিল। এরপর তাকে উডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। উডল্যান্ড হাসপাতালে তার অ্যাঞ্জিওপ্ল্যাস্টি করা হয়। নিয়মিত শরীর খারাপ হওয়ার কারণে সৌরভ গাঙ্গুলী বিসিসিআইয়ের পদ থেকে ইস্তফা দিতে পারেন।

গাঙ্গুলী ছাড়তে পারেন সভাপতির পদ

অসুস্থ সৌরভ গাঙ্গুলী যদি দেন ইস্তফা, তো এই তারকা হতে পারেন বিসিসিআইয়ের সভাপতি 2

গতবার হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর গাঙ্গুলী বলেছিলেন যে তিনি একদমই ঠিক আছেন, আর বর্তমানে হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর তাকে বাড়িতে বিশ্রাম করতে হবে, এর মধ্যে বাড়িতেই তার স্বাস্থ্যের খেয়াল রাখা হবে, কিন্তু তার মধ্যেই আবারও তিনি অসুস্থ হয়ে পড়েন। গাঙ্গুলীর নিয়মিত অসুস্থ হওয়ার পর বিসিসিআইকে চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে। বিসিসিআইকে এখন আগামী দিনে আইপিএলের উপরও মনোযোগ দিতে হবে। এই অবস্থায় সৌরভ নিজের পদ ছেড়ে দিতে পারেন। এখন সবচেয়ে বড়ো প্রশ্ন এটাই যে বিসিসিআইয়ের আগামী সভাপতি কে হবে।

ইনি হতে পারেন বিসিসিআইয়ের সভাপতি

অসুস্থ সৌরভ গাঙ্গুলী যদি দেন ইস্তফা, তো এই তারকা হতে পারেন বিসিসিআইয়ের সভাপতি 3

সৌরভ গাঙ্গুলীর পর জয় শাহ বিসিসিআইয়ের সভাপতি পদ সামলাতে পারেন। জয় শাহ বর্তমানে বিসিসিআইয়ের সচিব পদে রয়েছেন। এই অবস্থায় বিসিসিআই জয় শাহকে গাঙ্গুলীর অনুপস্থিতিতে বিসিসিআইকে নেতৃত্ব দেওয়ার ভূমিকা দিতে পারে। জয় শাহ এর আগেও গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি থেকেহেন। এই অবস্থায় আশা করা হচ্ছে যে শাকে যদি বিসিসিআইতে এই ভূমিকা দেওয়া হয় তো তিনি এর পালন করতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *