মহম্মদ শামীর স্ত্রী হাসিন জাহান করলেন বোল্ড ফটোশুট,দেখে নিন ছবি

ভারতীয় জোরে বোলার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান এই সময় মুম্বাইয়ে মডেলিং করছেন। এর কারণ তিনি জানিয়েছেন শামির বিরুদ্ধে মামলার খরচাকে।
মহম্মদ শামীর স্ত্রী হাসিন জাহান করলেন বোল্ড ফটোশুট,দেখে নিন ছবি 1
দ্রুতই তিনি আমজাদ খানের সিনেমা ফতোয়ার মাধ্যমে বলিউডে ডেবিউ করতে পারেন। হাসিন ফতোয়ায় পত্রকারের ভূমিকায় দেখা দেবেন। ডিএনএর রিপোর্ট অনুযায়ী হাসিন জানিয়েছে, “ আমাকে নিজের আর বাচ্চার জীবন চালানোর জন্য কাজ করার দরকার ছিল। এই কারণে আমি আমজাদ খানের সঙ্গে যোগাযোগ করি, এবং তিনি সহমত হন। আমার আইনি লড়াই লড়ার জন্যও পয়সার প্রয়োজন”।
মহম্মদ শামীর স্ত্রী হাসিন জাহান করলেন বোল্ড ফটোশুট,দেখে নিন ছবি 2
ক্রিকেটার মহম্মদ শামির উপর ধোকা দেওয়া, হত্যার চেষ্টা, রেপসহ বেশ কিছু গভীর অভিযোগ হাসিন লাগিয়েছিলেন। চার মাস আগে হাসিন শামির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন। হাসিন কোর্টে এই দাবী করেছিলেন যে শামি তাকে মাসে ১০ লাখ টাকা ভাতা দিক। এমনকী তিনি শামির উপর ম্যাচ ফিক্সিংয়ের আরোপও লাগিয়েছিলেন। যদিও বিসিসিআই তাকে ক্লীন চিট দিয়ে দিয়েছিল। এর আগে হাসিন মডেল ছিলেন এবং কলকাতা নাইট রাইডার্সের হয়ে চিয়ার লিডারের কাজও করেছিলেন। ২০১৪য় শামিকে বিয়ে করার পর তিনি মডেলিং ছেড়ে দেন। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া ইন্টারভিউতে হাসিন জানিয়েছেন, “ আমি শামিকে বিয়ে করার পর, মডেলিং ছাড়া নির্নয় নিয়েছিলাম, কিন্তু এখন আমি সেই মডেলিংয়ের সাহায্যেই আমার আগের লড়াই লড়তে যাচ্ছি”। হাসিন মডেলিং শুরু করার জন্য নিজের পুরোনো বন্ধুদের সঙ্গে যোগযোগ করেন। শুরুর দিকে তাদের কল করতে তিনি সংকোচ বোধও করেছিলেন। হাসিন যাদবপুরের নিজের ফ্ল্যাটে মেয়ে বেবো এবং তার বেবি সিটারের সঙ্গে থাকেন। যখন তিনি মুম্বাই যান তখন তার বাবা এবং এবং তাদ দ্বিতীয় বিয়ে থেকে হওয়া মেয়ে বেবোর দেখভাল করেন।
মহম্মদ শামীর স্ত্রী হাসিন জাহান করলেন বোল্ড ফটোশুট,দেখে নিন ছবি 3
হাসিন এখন জিমেও যাচ্ছেন, আর এর মধ্যেই তিনি নিজের ১৫কিলো ওজনও কমিয়ে ফেলেছেন। এর মাধ্যমে তিনি আগামি দিনে নিজে প্রতি বলিউডে ভালো পরিবেশ তৈরি হতে দেখতে চান। মুম্বাইয়ের ফিল্ম মেকার আর ডিজাইনার সুমন গুহ জানিয়েছেন, হাসিন তার পুরোনো বন্ধু, আর যখন হাসিন তাকে কল করেন তখন তিনি তাকে দ্রুত তার ভেঞ্চারে কাজ করতে বলেন। একটি রিপোর্ট অনুযায়ী কিছুদিন আগে হাসিন নিজের স্বামীকে নিয়ে বলেছিলে, “এখন আমি শামির প্রতি আগ্রহী নই। আমি কখনওই লুজার ছিলাম না, আর না কখনও হব। আমি লড়াই চালু রাখব”।

সমস্ত চাঞ্চল্যকর অভিযোগ যা হাসিন শামির উপর লাগিয়েছিলেন:
মহম্মদ শামীর স্ত্রী হাসিন জাহান করলেন বোল্ড ফটোশুট,দেখে নিন ছবি 4
সবার আগে ৭ মার্চ ২০১৮য় হাসিন জাহান ফেসবুকে পোষ্ট করে অভিযোগ করেছিলেন শামির অনেক গুলি এক্সট্রা ম্যারিটল অ্যাফেয়ার রয়েছে। তিনি শামির হোয়াটঅ্যাপ এবং ফেসবুক ম্যাসেঞ্জারের চ্যাটের স্ক্রীনশটও শেয়ার করেছিলেন। হাসিন এটাও বলেছিলেন যে শামির পরিবার তাকে হত্যা করার চেষ্টা করেছিল, তিনি এটাও বলেন যে শামির গাড়িতে তিনি গর্ভ নিরোধক ট্যাবলেটও পেয়েছিলেন। ৭ মার্চ ২০১৮ তেই শামি হাসিনের আনা এই একস্ট্রা ম্যারিটাল অ্যাফেয়ারের অভিযোগ নস্যাত করে দেন। তিনি সমস্ত রিপোর্টকেই মিথ্যে বলে জানান। মহম্মদ শামীর শৈশবের কোচ বদরুদ্দিন সিদ্দিকিও তার সমর্থন করেছিলেন। শামির স্ত্রী হাসিন আরোপ লাগিয়েছিলেন যে শামির পাকিস্থানী মহিলাদের সঙ্গে সম্পর্ক রয়েছে এবং তিনি তাদের হোটেল রুমে ডাকতেন।
মহম্মদ শামীর স্ত্রী হাসিন জাহান করলেন বোল্ড ফটোশুট,দেখে নিন ছবি 5
হাসিন পুলিশে অভিযোগ জানিয়েছিলেন যে শামি ম্যাচ ফিক্সিংয়েও শামিল রয়েছেন। তিনি তাকে হত্যা করার চেষ্টাও করেন, এবং শামি বলিউড অভিনেত্রীর সঙ্গে বিয়ে করতে চান। ২০১৮য় মার্চেই শামি ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগকে খারিজ করে দেন, এবং বলেন যে তার স্ত্রী নিজের মানসিক ভারসাম্য হারিয়েছে। তিনি স্ত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার ধমকিও দেন।
মহম্মদ শামীর স্ত্রী হাসিন জাহান করলেন বোল্ড ফটোশুট,দেখে নিন ছবি 6

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *