প্রাক্তন তারকা ভারতীয় খেলোয়াড় ঋষভ পন্থকে দিলেন এই নাম, শুনলে হবেন অবাক

প্রাক্তন ভারতীয় ক্রিকেট আর এই মুহূর্তে কমেন্টটরের ভূমিকা পালন করা সঞ্জয় মঞ্জরেকর বলেছেন যে ঋষভ পন্থ আজকের তারিখের বীরেন্দ্র সেহবাগ। সেই সঙ্গে তিনি বলেন যে পন্থের সঙ্গে আলাদা ব্যবহার করা উচিৎ কারণ তার ক্রিকেটিন স্কিল একদমই আলাদা রকমের। তাকে তার স্বাভাবিক খেলা খেলার জন্য উৎসাহিত করা উচিৎ।

মঞ্জরেকর টুইট করে বললেন যে পন্থ এই সময়ের সেহবাগ

প্রাক্তন তারকা ভারতীয় খেলোয়াড় ঋষভ পন্থকে দিলেন এই নাম, শুনলে হবেন অবাক 1

সঞ্জয় মঞ্জরেকর টুইট করে বলেছেন যে পন্থ আজকের সময়ের বীরেন্দ্র সেহবাগ। এই ব্যাটসম্যানের সঙ্গে আলাদা রকমের ব্যবহার হওয়া উচত। তিনি যেমন তাকে তেমনই থাকতে দেওয়া উচিৎ। আপনি ওকে দলে নির্বাচন করুন বা না করুন তার খেলায় পরিবর্তন হতে পারে না।

এরকইমই টিম ইন্ডিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ ছিলেন যিনি পরের ম্যাচে দলে থাকবেন কি থাকবে না না ভেবেই খেলতেন। তিনি নিজের বিস্ফোরক মেজাজের জন্যই পরিচিত ছিলেন।

প্রাক্তন তারকা ভারতীয় খেলোয়াড় ঋষভ পন্থকে দিলেন এই নাম, শুনলে হবেন অবাক 2

পন্থ বুধবার হওয়া এলিমিনেটর ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ২১ বলে ৪৯ রানের ইনিংস খেলেন, সেই সময় তিনি ৫টি ছক্কা মারেন। দিল্লি হয়ে খেলে তিনি এই মরশুমে ১৫টি ম্যাচে ৪৫০ রান করেছেন। পন্থকে বিশ্বকাপের জন্য নির্বাচকরা দলে জায়গা দেননি। বিশ্বকাপে রিজার্ভ উইকেটকিপার হিসেবে দীনেশ কার্তিককে দলে শামিল করা হয়েছে। বিশ্বকাপে নির্বাচন নিয়ে বেশ কিছু ক্রিকেট পন্ডিত পন্থকে দলে শামিল না করা নিয়ে প্রশ্ন তুলেছেন।
প্রাক্তন তারকা ভারতীয় খেলোয়াড় ঋষভ পন্থকে দিলেন এই নাম, শুনলে হবেন অবাক 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *