আইসিসি ঘোষণা করল বিশ্বকাপ ২০১৯ আনলাকি ইলেভেন, ভারতের দুই প্লেয়ার পেলেন জায়গা

আইপিএল ২০১৯এর শেষ হওয়ার ১৭ দিন পরই বিশ্বকাপ ২০১৯ শুরু হয়ে যাবে। ২০১৯ এর আইসিসি বিশ্বকাপ ১০টি দেশের মধ্যে খেলা হবে। এই টুর্নামেন্টে ৪৬ দিনে ৪৮টি ম্যাচ খেলা হবে। যার ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসে খেলা হবে। এই বিশ্বকাপের জন্য ভারতীয় দল আর ইংল্যান্ড দলকে প্রবল দাবীদার মনে করা হচ্ছে।

 

বেশ কিছু তারকা খেলোয়াড় বিশ্বকাপ দলে পাননি জায়গা

আইসিসি ঘোষণা করল বিশ্বকাপ ২০১৯ আনলাকি ইলেভেন, ভারতের দুই প্লেয়ার পেলেন জায়গা 1

আপনাদের জানিয়ে দিই যে বিশ্বকাপ ২০১৯এর জন্য সমস্ত দলের ঘোষণা হয়ে গিয়েছে কিন্তু বিশ্বকাপের দলগুলিতে বেশ কিছু তারকা খেলোয়াড় জায়গা পাননি। ভারত যেখানে ঋষভ পন্থ আর আম্বাতি রায়ডুর মততারকা খেলোয়াড়কে জায়গা দেয়নি, সেখানে পাকিস্থানও মহম্মদ আমির,আসিফ আলিয় আর মহম্মদ রিজওয়ানকে জায়গা দেওয়া হয়নি।

শ্রীলঙ্কাও নিজেদের বিশ্বকাপ দলে নিরোশান ডিওওয়েলা, আর আকিলা ধনঞ্জয়কে শামিল করেনি। অস্ট্রেলিয়া থেকে পিটার হ্যাণ্ডসকম্ব,ওয়েস্টইন্ডিজ থেকে কায়রণ পোলার্ড আর ইংল্যাণ্ড দলে জোফ্রা আর্চারও জায়গা পাননি।

 

আইসিসি গড়ল আনলাকি ইলেভেন

আইসিসি ঘোষণা করল বিশ্বকাপ ২০১৯ আনলাকি ইলেভেন, ভারতের দুই প্লেয়ার পেলেন জায়গা 2

 

এর মধ্যেই আইসিসি নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছে, যেখানে তারা ২০১৯ বিশ্বকাপের আনলাকি ইলেভেন দল জানিয়েছে। তারা নিজেদের এই দলে ভারতের দুই খেলোয়াড় ঋষভ পন্থ আর আম্বাতি রায়ডুকেও জায়গা দিয়েছে। জানিয়ে দিই যে ভারতের নির্বাচকরা ব্যাকআপ উইকেটকিপার হিসেবে ঋষভ পন্থের জায়গায় দীনেশ কার্তিককে সুযোগ দিয়েছে। অন্যদিকে ৪ নম্বর পজিশনের জন্য আম্বাতি রায়ডুর জায়গায় বিজয় শঙ্করকে সুযোগ দেওয়া হয়েছে।

 

এখানে দেখুন আইসিসির আনলাকি ইলেভেন

আইসিসি ঘোষণা করল বিশ্বকাপ ২০১৯ আনলাকি ইলেভেন, ভারতের দুই প্লেয়ার পেলেন জায়গা 3

নিরোশন ডিকওয়েলা (শ্রীলঙ্কা), আম্বাতি রায়ডু (ভারত), ঋষভ পন্থ (ভারত), পিটার হ্যান্ডসকম্ব (অস্ট্রেলিয়া), দীনেশ চান্ডিমল (শ্রীলঙ্কা), কায়রণ পোলার্ড (ওয়েস্টইন্ডিজ), মহম্মদ রিজওয়ান (পাকিস্তান), আসিফ আলি (পাকিস্তান), জোফ্রা আর্চার (ইংল্যান্ড), আকিলা ধনঞ্জয়(শ্রীলঙ্কা), আর মহম্মদ আমির (পাকিস্তান)।

 

<blockquote class=”twitter-tweet” data-lang=”en”><p lang=”en” dir=”ltr”>Which of these XI players will you miss seeing most at <a href=”https://twitter.com/hashtag/CWC19?src=hash&amp;ref_src=twsrc%5Etfw”>#CWC19</a>? <a href=”https://t.co/l0e8yhd3lM”>https://t.co/l0e8yhd3lM</a></p>&mdash; ICC (@ICC) <a href=”https://twitter.com/ICC/status/1121611573758431232?ref_src=twsrc%5Etfw”>April 26, 2019</a></blockquote>
<script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *