আইসিসি বাছল স্টে হোম ইলেভেন, একজন পুরুষ আর একজন মহিলা ভারতীয়কে দিল জায়গা

করোনা ভাইরাসের ক্রমবৃদ্ধিমান আতঙ্কের কারণে ক্রিকেট সম্পূর্ণ বন্ধ হয়ে গিয়েছে। বর্তমানে আইসিসি কাছে কোনো সিরিজ নেই আর এই কারণে এই মুহূর্তে তাদের কাছে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করার জন্যও বেশি কন্টেন্ট নেই। তবে এই মুহূর্তে আইসিসি কিছু পুরোনো ঘটনা আর কিছু ইন্টারেস্টিং বিষয় নিজেদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোষ্ট করছে আর নিজেদের সমর্থকদের এনগেজ করে রাখছে।

আইসিসি বাছল স্টে হোল ইলেভেন দল

আইসিসি বাছল স্টে হোম ইলেভেন, একজন পুরুষ আর একজন মহিলা ভারতীয়কে দিল জায়গা 1

আইসিসি নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো প্রকাশ করেছে। এই ভিডিয়োতে আইসিসি স্টে হোম একাদশ গড়েছে। এই ভিডিয়োর মাধ্যমে আইসিসি বাড়িতে সহজেই পাওয়া যায় এমন জিনিসের একটি তালিকা তৈরি করেছে আর তার সঙ্গে একজন খেলোয়াড়ের নাম যোগ করেছে।

ভারতের ২ খেলোয়াড় পেলেন জায়গা

আইসিসি বাছল স্টে হোম ইলেভেন, একজন পুরুষ আর একজন মহিলা ভারতীয়কে দিল জায়গা 2

আইসিসি যে স্টে হোম একাদশ গড়েছে তাতে প্রথম নম্বর মার্টিন কপ্তিলের, যা কিনা নিউজিল্যান্ড দলের ওপেনার মার্টিন গুপ্তিলে নামের দ্বারা অনুপ্রানিত। তারপর দ্বিতীয় নম্বরে ফ্লাস বাটলার রয়েছে যা জোস বাটলারের নামের দ্বারা অনুপ্রাণিত। তৃতীয় নম্বরে সুজি প্লেটস রয়েছে যা নিউজিল্যান্ডের মহিলা খেলোয়াড় সুজি বেটসের নামের দ্বারা অনুপ্রাণিত। এরপর চার নম্বরে হরমনপ্রীত কোর রয়েছে যা ভারতের টি-২০ দলের অধিনায়ক হরমনপ্রীত কৌরের নামের দ্বারা অনুপ্রাণিত। পঞ্চম স্থানে কুইন্টন ডি সাঁক রয়েছে যা দক্ষিণ আফ্রিকার নতুন অধিনায়কের নামের দ্বারা অনুপ্রাণিত। ষষ্ঠ নম্বরে থিসারা পর্চিরা রয়েছে যা শ্রীলঙ্কার অলরাউন্ডার খেলোয়াড় থিসারা পেরেরার নামে অনুপ্রাণিত। ৭ নম্বরে ওয়াশিং ইয়োর হ্যান্ড সুন্দর রয়েছে আর এটি ভারতীয় তরুণ অফ স্পিনার ওয়াশিংটন সুন্দরের দ্বারা অনুপ্রাণিত। অষ্টম নম্বরে মেরিজেন ট্যাপ রয়েছে, নয় নম্বরে রয়েছে শাহিন আফরিজি, অন্যদিকে ১০ নম্বরে লকি ফার্সুগন আর ১১ নম্বরে রয়েছেন শেল্ডন কাটরেল।

এই রকম হলো আইসিসির স্টে হোম একাদশ

মার্টিন কাপ্টিল, ফ্লাস বাটলার, সুজি প্লেটস, হরমনপ্রীত কোর, কুইন্টন ডি সাক, থিসারা পার্চিরা, ওয়াশিং ইয়োর হ্যান্ড সুন্দর, মেরিজেন ট্যাপ, শাহিন আফরিজি, লাকি ফার্গ্যুসন, শেল্ডন কাটরেল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *