ভারতীয় দলের তারকা উইকেটকিপার এবং বিস্ফোরক ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ৭ জুলাই নিজের ৩৮তম জন্মদিন পালন করবেন। তার জন্মদিনের আগে আইসিসি তাকে একটি দুর্দান্ত উপহার দিয়েছে। জন্মদিনের আগে আইসিসি নিজের অফিসিয়াল ওয়েবসাইটে ধোনির জন্য একটি ভিডিয়ো শেয়ার করে তাকে ভারতীয় ক্রিকেটের চেহারা বদলে দেওয়া খেলোয়াড় জানিয়েছে।

আইসিসি দিল ধোনিকে এই নতুন উপহার

ভারতীয় ক্রিকেটের দিগগজদের মধ্যে শামিল মহেন্দ্র সিং ধোনকে সমর্পিত করা ভিডিয় আইসিসি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। এই ভিডিয়োতে আইসিসি তাকে ভারতীয় ক্রিকেটের চেহারা বদলে দেওয়া খেলোয়ার বলেছে। আইসিস ক্রিকেটে দেওয়া যোগদানের জন্য মহেন্দ্র সিং ধোনিকে এই পুরস্কার দিয়েছে। এতে লেখা রয়েছে যে ধোনি এমন একটা নাম যিনি পুরো বিশ্বের কোটি কোটি ক্রীড়াপ্রেমীদের ইন্সপায়ার করেছেন।

শুধু তাই নয় আইসিসি ধোনিকে একজন নির্বিবাদি মানুষও বলেছে। এছাড়াও আইসিসি লিখেছে যে মহেন্দ্র সিং ধোনি শুধু একটা নাম নয়। আইসিসি দ্বারা শেয়ার করা ভিডিয়োতে ধোনির আলাদা আলাদা গেম উইনিং মোমেন্টসও দেখানো হয়েছে। এছাড়াও বেশ কিছু তারকা খেলোয়াড়দের দ্বারা ধোনির প্রশংসা করতে দেখানো হয়েছে। আপনাদের জানিয়ে দিই যে মহেন্দ্র সিং ধোনি ভারতের সবচেয়ে সফল অধিনায়ক।

মহেন্দ্র সিং ধোনির সমর্থনে নামল আইসিসি, এই বড় কথা বলল ধোনির জন্য 1

কারণ তিনি ভারতকে দুটি বিশ্বকাপ খেতাব দিয়েছেন, ভারত প্রথম বিশ্বকাপ খেতাব ১৯৮৩ সালে কপিলদেবের নেতৃত্বে জিতেছিল। এরপর ধোনির অধিনায়কত্বে ভারতীয় দল ২০১১য় এই ট্রফিতে জেতে। এর আগে ধোনি টি-২০ বিশ্বকাপ জেতা ভারতের প্রথম খেলোয়াড় এবং বিশ্বের প্রথম অধিনায়ক হয়েছিলেন।

ধোনি জানেন না কবে নেবেন অবসর

বিশ্বকাপ ২০১৯ ধোনির জন্য খুব একটা স্পেশাল যায়নি। এই টুর্নামেন্টে তার স্লো শুরুর জন্য তাকে বেশ কিছু তারকা ক্রিকেটার এবং সমর্থকদের দ্বারা সমালোচিত হতে হয়েছে। এই আলোচনার পর ধোনি বলেন যে কিছু মানুষ চান যে আমি অবসর নিয়ে নিই। কিন্তু সেই সঙ্গে ধোনি এটাও বলেছেন যে তিনি জানেন না যে কবে তিনি অবসর নেবেন।

মহেন্দ্র সিং ধোনির সমর্থনে নামল আইসিসি, এই বড় কথা বলল ধোনির জন্য 2

বিশ্বকাপের শেষ লীগ ম্যাচে ভারত শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নেমেছে। এই জয় ভারতীয় জন্য ভীষণই গুরুত্বপূর্ণ কারণ যদি ভারত শ্রীলঙ্কাকে হারিয়ে দেয় আর অস্ট্রেলিয়া দক্ষিণ আফ্রিকার হাতে হেরে যায় তো ভারত পয়েন্টস টেবিলে টপে পৌঁছে যাবে।

আরও পড়ুন

INDvsWI: বিরাট কোহলির দুর্দান্ত ইনিংসের দমে ভারত ওয়েস্টইন্ডিজকে ৬ উইকেটে হারাল

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম টি-২০ ম্যাচ হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে...

রবি শাস্ত্রী কতদিন পর্যন্ত থাকবেন ভারতীয় দলের কোচ? সৌরভ গাঙ্গুলী দিলেন এই জবাব

কিছু মাস আগেই ভারতীয় দলের নতুন কোচের জন্য রবি শাস্ত্রী, মাইক হেসন, রবিন সিং, লালচন্দ রাজপুত আর...

ঋষভ পন্থের বিষয়ে বিরাট কোহলির সঙ্গে অসহমত হলেন সৌরভ গাঙ্গুলী, দিলেন এই বয়ান

ঋষভ পন্থের বিষয়ে বিরাট কোহলির সঙ্গে অসহমত হলেন সৌরভ গাঙ্গুলী, দিলেন এই বয়ান
ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। ওয়েস্টইন্ডিজ সফরের পর হওয়া ৫টি ঘরোয়া...

সৌরভ গাঙ্গুলীর ছাপা হয়েছিল ভুল বয়ান, এখন সৌরভ গাঙ্গুলী দিলেন এই প্রতিক্রিয়া

সৌরভ গাঙ্গুলীর ছাপা হয়েছিল ভুল বয়ান, এখন সৌরভ গাঙ্গুলী দিলেন এই প্রতিক্রিয়া
টাইমস অফ ইন্ডিয়ায় সৌরভ গাঙ্গুলীর একটি বয়ান ছাপা হয়েছিল। যেখানে তিনি বলেছিলেন যে তিনি অস্ট্রেলিয়ায় হতে চলা...

WIvsIND: টি-২০ সিরিজ জেতার পরও ভারতের র‍্যাঙ্কিংয়ে কম ফায়দা, হারলে হবে এই বড়ো লোকসান

WIvsIND: টি-২০ সিরিজ জেতার পরও ভারতের র‍্যাঙ্কিংয়ে কম ফায়দা, হারলে হবে এই বড়ো লোকসান
ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে টি-২০ সিরিজের শুরু আজ থেকে হচ্ছে। সিরিজের প্রথম ম্যাচ হায়দ্রাবাদে খেলা হবে। এরপর...