শাহরুখের সাথে দেখা হলে আমি পাগল হয়ে যাব, অধীর আগ্রহে অপেক্ষা করছেন কেকেআর অধিনায়ক 1

KKR অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) তার দলের সহ-মালিক এবং বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) প্রশংসা করেছেন। দিল্লি ক্যাপিটালে (Delhi Capitals) ৭ বছর কাটিয়ে কেকেআরে যোগ দিয়েছেন আইয়ার। দুইবারের চ্যাম্পিয়ন কেকেআর আইয়ারকে সরাসরি অধিনায়ক হিসেবে নিয়োগ দিয়েছে। কেকেআর আইয়ারকে ১২.২৫ কোটি টাকাতে চুক্তিবদ্ধ করার জন্য প্রচুর অর্থ ব্যয় করেছিল। কলকাতা ফ্র্যাঞ্চাইজির ভারত জুড়ে প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে এবং তাদের সহ-মালিক শাহরুখ এর পিছনে অন্যতম প্রধান কারণ।

আমি সত্যিই সেই মুহূর্তটির জন্য উন্মুখ – আইয়ার

IPL 2022: 'I Think I'll Go Insane' Skipper Shreyas Iyer Can't Wait To Meet  KKR Co-Owner Shah Rukh Khan

আইয়ার একটি প্রেস কনফারেন্সে বলেছিলেন, “আমি (শাহরুখ খান) এর সাথে যোগাযোগ করিনি। আমি সত্যিই সেই মুহুর্তটির জন্য অপেক্ষা করছি কারণ তিনি সবসময় আমার কাছে বিশেষ ছিলেন। কারণ যখনই আমি বিরতি পাই বা (অবসর সময়ে) আমি তার সাক্ষাত্কার দেখতে পছন্দ করি এবং তিনি শিল্পে যে উজ্জ্বলতা এনেছেন তা দেখতে আমি পছন্দ করি।”

খেলোয়াড়দের শক্তি বৃদ্ধি পায়

मैं वास्तव में उस पल का इंतजार कर रहा हूं - अय्यर

শ্রেয়াস আরও যোগ করেছে যে শাহরুখের স্টেডিয়ামে উপস্থিতি খেলোয়াড়দের শক্তি বাড়ায় এবং তিনি অনুভব করেন যে প্রথমবার যখন তার সাথে দেখা হয় তখন সে কিছুটা পাগল হতে পারে। SRK কে প্রায়ই টুর্নামেন্টের শুরু থেকেই স্ট্যান্ড থেকে তার দলকে সমর্থন করতে দেখা যায়। আইয়ার বলেছেন, “এবং যখনই তিনি স্টেডিয়ামে উপস্থিত থাকেন তখন তিনি দলকে যে সমর্থন দেন তা বাইরে থেকে দেখতে আশ্চর্যজনক। হ্যাঁ, আমি সত্যিই কৌতূহলী এবং শুধু অপেক্ষা করছি আমি সময় গণনা করছি… আমি করব আমি যখনই তার সাথে দেখা করার সুযোগ পাব তখনই একটু পাগল হয়ে যাব।”

Leave a comment

Your email address will not be published.