করুণ নায়ার দিলেন বড় বয়ান, বললেন ইংল্যান্ড আমি এই রকমভাবে করেছি নিজের সময়ের সদুপয়োগ 1

টেস্ট ক্রিকেটে ভারতের তরফে দ্বিতীয় ত্রিপল সেঞ্চুরি করা করুণ নায়ারকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে শামিল করা হয়নি। এই অবস্থায় তাকে দলে শামিল না করার পর তিনি একটি ইন্টারভিউ দেন। সেই সময় তিনি জানান ইংল্যান্ডে না খেলা সত্বেও তিনি নিজের উন্নতি করেছে আর তিনি কিভাবে নিজেকে আগে নিয়ে যাবেন।

ইংল্যান্ডে আমি নিজের খেলার উপর কাজ করার সুযোগ পেয়েছি
করুণ নায়ার দিলেন বড় বয়ান, বললেন ইংল্যান্ড আমি এই রকমভাবে করেছি নিজের সময়ের সদুপয়োগ 2
ইংল্যান্ড সফর নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন,

“ইংল্যান্ডে আমি খেলার সুযোগ পাই নি। সেই সময় আমি নিজের ব্যাটিং নিয়ে কাজ করেছি। সেই সময় আমি নিজের কমতি দূর করার সম্পূর্ণ চেষ্টা করেছি। সেই সময় আমি নেটে যথেষ্ট সময় কাটিয়েছি। নেটের পিচ ওখানে যথেষ্ট বাউন্সি ছিল। এতেও আমি যথেষ্ট বেশি ফায়দা পেয়েছি”।

আগে বলতে গিয়ে তিনি বলেন,

“এর জন্য ইংল্যান্ডে আমি নিজের ফিল্ডিং নিয়েও কাজ করেছি। আমি নিজের মধ্যে বেশি উন্নতি করার চেষ্টা করেছি”।

আমি আমার ফিটনেস নিয়েও কাজ করেছি
করুণ নায়ার দিলেন বড় বয়ান, বললেন ইংল্যান্ড আমি এই রকমভাবে করেছি নিজের সময়ের সদুপয়োগ 3
অন্যদিকে ফিটনেস নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন যে,

“আমি বসু স্যারের সঙ্গে যথেষ্ট বেশি সময় কাটাচ্ছি, যিনি আমাদের ট্রেনার আর সেই সঙ্গে ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার স্যারের সঙ্গে। যথেষ্ট থ্রো ডাউন সেশন, আর নেট সেশনও হয়েছে, কিন্তু বিশেষ করে আমি বসু স্যারের সঙ্গে সবচেয়ে বেশি সময় কাটিয়েছি। তার মতে আমি এই দলের সবচেয়ে ফিট খেলোয়াড়। আমি এটা নিয়ে গর্বিত আর আমি এতে আরও বেশি উন্নতি করতে চাই”।

করুণ নায়ার দিলেন বড় বয়ান, বললেন ইংল্যান্ড আমি এই রকমভাবে করেছি নিজের সময়ের সদুপয়োগ 4

করুণ নায়ারকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ঘোষিত দলে জায়গা দেওয়া হয়নি। অন্যদিকে ভারত ইংল্যান্ড সফরেও তাকে পুরো সিরিজে বেঞ্চে বসিয়ে রাখা হয়, কোনও সুযোগ দেওয়া হয়নি। তিনি জুনে আফগানিস্থানের বিরুদ্ধে দীর্ঘ সময় পর টেস্ট দলে দ্বিতীয়বার জায়গায় দেওয়া হয়েছিল।

Leave a comment

Your email address will not be published.