আপনাদের মত নিষ্কর্মা দেখিনি! পাকিস্তানের সমর্থকদের নোংরা আক্রমণ হরভজন সিংয়ের 1

আফগানিস্তানকে খুব সহজেই ৬৬ রানে হারিয়েছিল টিম ইন্ডিয়া। ভারতের জয়ের পরে, ম্যাচ ফিক্সড টুইটারে প্রবণতা ছিল এবং কিছু ব্যবহারকারী ভারতীয় খেলোয়াড়দের ফিক্সিংয়ের জন্য অভিযুক্ত করেছিলেন। টিম ইন্ডিয়ার কিংবদন্তি স্পিনার হরভজন সিং পাকিস্তানি ভক্তদের এই অভিযোগের যোগ্য জবাব দিয়েছেন।

Harbhajan Singh and Mohammad Amir engage in war of words on Twitter |  Sports News,The Indian Express

হরভজন সিং একটি ভিডিওর মাধ্যমে পাকিস্তানি সমর্থকদের জবাব দিতে গিয়ে বলেন, “সোশ্যাল মিডিয়ায় একটা জিনিস অনেকদিন ধরেই ট্রেন্ড করছে যে ভারত ও আফগানিস্তানের ম্যাচ ফিক্সড ছিল। এটি এমন একটি হাস্যকর জিনিস যখন আমি এটি টুইটারে দেখেছিলাম, আমি এটি থামাতে পারিনি এবং আমি ভেবেছিলাম এটিতে আমাকে কিছু বলতে হবে। এই প্রবণতা কোথা থেকে এসেছে? এটা কেন ঘটেছিল? এটা আমরা সবাই জানি। এটি পাকিস্তান থেকে শুরু হয়েছিল যেখানে কিছু লোক টুইটারে এই জিনিসটি প্রবণতা শুরু করেছিল।”

পাকিস্তানি সমর্থকদের তাদের খেলোয়াড়দের দিকে নজর দেওয়ার পরামর্শ দেওয়ার সময়, হরভজন সিং আশা প্রকাশ করেছেন যে ফাইনাল ম্যাচটি ভারত ও পাকিস্তানের মধ্যে হবে। হরভজন সিং বলেন, “তারা বলছে আফগানিস্তান ইচ্ছাকৃতভাবে ভারতের কাছে হেরেছে। এটা আমি আপনাদের বলতে চাই, দেখুন পাকিস্তান খুব ভালো খেলেছে। ভারত থেকে জেতার জন্য আপনাকে অনেক অভিনন্দন, কিন্তু এখন আপনি যদি এমন খারাপ আচরণ করেন তবে এটি ভুল। আপনি পরিষ্কার খেলা জিতেছেন, কিন্তু ভারত জিতলে আপনার সন্দেহ আছে। তারা কি করছে তা দেখার জন্য আপনার খেলোয়াড়দের দেখতে হবে। মহম্মদ আমিরের সম্পর্কে আপনি নিশ্চয়ই জানেন তিনি কী করেছিলেন। তিনি ছাড়াও আরও পাকিস্তানি খেলোয়াড় ছিলেন। দেখুন আপনার দল কি করছে। টুইটারে এই সব ট্রেন্ডিং করে আইসিসি জানতে চায় যে ভারতকে এগিয়ে যেতে হবে, এটা ভুল, এটা আপনার অকেজো চিন্তা। এত বছর পর প্রথমবার যে জয় পেয়েছেন তা হজম হচ্ছে না। তুমি এই জয় উপভোগ কর, খুশি হও কিন্তু, আমি আশা করি ফাইনালে ভারত তোমার সাথে দেখা করবে। আর না পেলেও মজা হবে।”

Leave a comment

Your email address will not be published.