বিরাট কোহলির ফর্ম নিয়ে সৌরভ গাঙ্গুলি দিলেন চমকে দেওয়ার মতো বয়ান !! 1

বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মা (Rohit Sharma), টিম ইন্ডিয়ার (India) একজন প্রাক্তন অধিনায়ক এবং একজন বর্তমান। কিন্তু, দুজনেরই একই গল্প। ভারতীয় ক্রিকেটের দুই তারকা এই সময়ে তাদের কেরিয়ারের খারাপ পর্যায়ে যাচ্ছেন। দুই তারকার ব্যাটই অনেকক্ষণ চুপচাপ। আইপিএল ২০২২ এও এই প্রবণতা অব্যাহত রয়েছে। কোহলি ৯ ম্যাচে ১২৮ রান করেছেন এবং তিনি দুবার গোল্ডেন ডাক হয়েছেন। অন্যদিকে রোহিতের দল মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) আইপিএল ২০২২-এ একটিও ম্যাচ জিততে পারেনি এবং তার নিজের পারফরম্যান্সও দুর্বল। ৮ ম্যাচে ১৫৩ রান করেছেন রোহিত। তবে, বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) আশাবাদী যে এই দুই ব্যাটসম্যানই খুব শীঘ্রই ফিরে আসবেন। নিউজ ১৮-এর সাথে একটি বিশেষ কথোপকথনে, গাঙ্গুলি বিরাট-রোহিতের ফর্ম, আইপিএল ২০২২ সম্পর্কে খোলামেলা কথা বলেছেন।

সৌরভ গাঙ্গুলি আশাবাদী যে এই দুই ব্যাটসম্যানই খুব শীঘ্রই ফিরে আসবেন

বিরাট কোহলির ফর্ম নিয়ে সৌরভ গাঙ্গুলি দিলেন চমকে দেওয়ার মতো বয়ান !! 2

রোহিত এবং বিরাট তাদের কেরিয়ারের কঠিন পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছেন সম্পর্কে কী বলার আছে? এই বিষয়ে গাঙ্গুলি বলেছিলেন, “কোন সন্দেহ নেই, তারা দুজনই দুর্দান্ত খেলোয়াড় এবং আমি নিশ্চিত যে রোহিত এবং বিরাট শীঘ্রই ফর্মে ফিরে আসবে এবং বড় স্কোর করবে। আমি জানি না বিরাট কোহলির মনে কী চলছে? তবে, একটি বিষয় নিশ্চিত যে তিনি শীঘ্রই ফর্মে ফিরবেন এবং ব্যাট দিয়ে রান করবেন। সে একজন বড় খেলোয়াড়।”

আইপিএলের মুখ হিসেবে উমরানের আবির্ভাব : গাঙ্গুলি

Umran Malik IPL 2022
Umran Malik IPL 2022

কেমন চলছে এবারের আইপিএল? এই প্রশ্নের জবাবে বিসিসিআই সভাপতি গাঙ্গুলি বলেন, “এটা খুবই মজার। আমি নিজেও আইপিএল ম্যাচ দেখছি। কোনো দলকে ফেভারিট দাবি করা যাবে না। যে কোনো দলই জিততে পারে। অনেক দল ভালো খেলছে। দুটি নতুন দল – লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাট টাইটানসের পারফরম্যান্স দুর্দান্ত। উমরান মালিকের থেকে চোখ সরানো যাচ্ছে না। উমেশ যাদব ও খলিল আহমেদও দারুণ বোলিং করেছেন। আমি বলব যে উমরান মালিক আইপিএল ২০২২ এর মুখ হিসাবে আবির্ভূত হয়েছেন।”

নিজের বায়োপিক প্রসঙ্গে বলেছেন সাবেক ভারতীয় অধিনায়ক

বিরাট কোহলির ফর্ম নিয়ে সৌরভ গাঙ্গুলি দিলেন চমকে দেওয়ার মতো বয়ান !! 3

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলে যাওয়ার বিষয়ে এই সাক্ষাৎকারে গাঙ্গুলিকে জিজ্ঞাসা করা হলে তিনি এ বিষয়ে তার মুখ খোলেননি। বিসিসিআই সভাপতি বলেন, “আমি এই মুহূর্তে এ বিষয়ে কিছু জানি না।” নিজের বায়োপিক প্রসঙ্গে সাবেক ভারতীয় অধিনায়ক বলেন, “এই মুহূর্তে সময় পাচ্ছি না। আমি একটি স্ক্রিপ্ট লিখতে চাই। কিন্তু এখনো প্রস্তুত হয়নি।”

Leave a comment

Your email address will not be published.