ওয়েস্ট ইন্ডিজ তারকার স্বপ্ন তার ছেলে যেন আইপিএল খেলার সুযোগ পায়! 1

প্রতিটি ক্রিকেটার স্বপ্ন দেখেন তাদের পেশাদার ক্যারিয়ারে একবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলবেন কারণ এটি বিশ্বজুড়ে অন্যতম বৃহত্তম টি-টোয়েন্টি টুর্নামেন্ট।তবে এই নামীদামী লিগে যারা খেলেন তাদের মধ্যে নাম রাখা সহজ কাজ নয়।টিনো বেস্ট, ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার ভাব প্রকাশ করে বলেছেন যেহেতু আইপিএলে খেলার সুযোগ কখনও পাননি।তাই, এখন তিনি চান তার পুত্র তার স্বপ্ন পূরণ করুক।

ওয়েস্ট ইন্ডিজ তারকার স্বপ্ন তার ছেলে যেন আইপিএল খেলার সুযোগ পায়! 2

২০০৩ সালে ওয়েস্ট ইন্ডিজের হয়ে আত্মপ্রকাশ করেছিলেন, এবং ২৫ টি টেস্ট, ২ টি ওয়ানডে এবং 20 টি টি-টোয়েন্টি তিনি জাতীয় জার্সি গাঁয়ে খেলেছিলেন। তিনি নিজের সময়ের একজন দ্রুত বোলার ছিলেন, প্রায় ১৪০ কিমি / ঘন্টা বেগে বল করতেন যা ব্যাটসম্যানদের খেলার জন্য সমস্যা তৈরি করত।ডান হাতি এই বোলার, তার ছোট ক্যারিয়ারে সমস্ত ফর্ম্যাট জুড়ে মোট 97 উইকেট শিকার করেছেন।পরবর্তীতে, তিনি ২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেটেকে বিদায় জানিয়েছিলেন  এবং এর পর থেকে তিনি একজন ফ্রিল্যান্স ক্রিকেটার হিসাবে কাজ করছেন।এই মুহুর্তে, তিনি বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তিদের হয়ে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ২০২০ খেলতে এসেছেন ভারতে।

ওয়েস্ট ইন্ডিজ তারকার স্বপ্ন তার ছেলে যেন আইপিএল খেলার সুযোগ পায়! 3

টিনো বেস্ট আইপিএলে খেলতে না পারার জন্য দুঃখ প্রকাশ করেছেন।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে টিনো বেস্ট বলেছেন যে তিনি এখনও হৃদয়গ্রাহী যে তিনি কখনও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার সুযোগ পাননি।তিনি আরও বলেছেন যে তার পুত্রও আইপিএল পছন্দ করে, তার পুত্রের বয়স 20 বছর। তার মতে, তার ছেলের আইপিএল টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলা উচিত।

ওয়েস্ট ইন্ডিজ তারকার স্বপ্ন তার ছেলে যেন আইপিএল খেলার সুযোগ পায়! 4

তবে, তাকে নিজেকে এমন একটি স্তরে যেতে হবে যা তাকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পাশাপাশি ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার যোগ্য করে তুলবে।সেরা অনুভূত হয় যে আইপিএল তথাকথিত ভাবে সেরা টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলির মধ্যে একটি।তিনি ভারতের তৈরী এই কাজকেও প্রশংসা করেছেন, যারা এমন একটি বড় লীগ তৈরি করে , আশ্চর্যজনক একটি কাজ করেছেন যা বিশ্ব ক্রিকেটের মাত্রা কিছুটা বদলে দিয়েছে।আমার ছেলে আইপিএল ভালবাসে,তার বয়স 20 বছর।সে নিশ্চয়ই আইপিএল খেলার যোগ্য হয়ে উঠবে।এছাড়া ওয়েস্ট ইন্ডিজ টিমেও যোগ দেবে খুব শীঘ্রই।রিপাবলিক টিভির সাক্ষাৎকারে টিনো বেস্ট বলেছেন,” আমি মনে করি যে বিশ্বজুড়ে যে ব্র্যান্ড ক্রিকেট মানুষ পছন্দ করে,তার সঠিক নির্বাচন করে ভারত দুর্দান্ত কাজ করেছে।

Leave a comment

Your email address will not be published.