বদলে গেল যোগরাজ সিংয়ের বিচার, বললেন আমি স্বয়ং একজন ধোনির ফ্যান...

মহেন্দ্র সিং ধোনির মানেই হল ক্রিকেটপ্রেমী। হ্যাঁ, ৩৮ বছর বয়েসী এই খেলোয়াড় না শুধু ক্রিকেট বিশ্বে নিজের প্রতিভার বিচ্ছুরণ ঘটিয়েছেন বরং মাহি সেই খেলোয়াড়দের তালিকায় সবার উপরে রয়েছেন যারা কোটি কোটি ক্রিকেটপ্রেমীর মনে রাজত্ব করেন। এই তালিকায় এখন যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিংও স্বীকার করে নিয়েছেন যে তিনি স্বয়ং ধোনির ফ্যান।

আমি স্বয়ং ধোনির ফ্যান

বদলে গেল যোগরাজ সিংয়ের বিচার, বললেন আমি স্বয়ং একজন ধোনির ফ্যান... 1

যোগরাজ সিং সেই লোকেদের মধ্যে পড়েন যারা মহেন্দ্র সিং ধোনিকে সবচেয়ে বেশি ঘৃনা করেন। কিন্তু সম্প্রতিই নিউজ ২৪কে দেওয়া একটি ইন্টারভিউতে তিনি একটি কথা বলে সকলকে চমকে দিয়েছেন।

আসলে এই ইন্টারভিউতে যোগরাজ সিং নিজেকে ধোনির ফ্যান বলে জানিয়ে বলেন যে,

“দেশের সেবা ও অনেকদিন থেকেই করে আসছে। ও অনেক বড়ো খেলোয়ড়। বরং আমি ধোনির ফ্যান। যেভাবে ও সিদ্ধান্ত নিয়েছে আর অধিনায়কত্ব করেছে…”

সেই সঙ্গে তিনি পরামর্শ দিয়ে বলেছেন,

“আমি ব্যাস এটাই বলতে চাইব যে আপনি যারই সেবা করুন বা যা কিছু করুন কিন্তু কখনো জীবনে কারো খারাপ করা উচিত নয়। যদি আপনার তরুণ খেলোয়াড় চাই তো তাদের সুযোগ দেওয়া উচিত। কখনো এমন জীবন গড়া উচিত নয় যেখানে মানুষ আপনাকে ঘৃণার নজরে দেখে। নিজের খেলোয়াড়দের নিজের সঙ্গীদের কখনো ধোকা দেওয়া উচিত নয়”।

যোগরাজ আগে বলেন,

“ওর পরিস্কার করে দেওয়া উচিত। এখন সময় এসে গিয়েছে যে আমাদের তরুণ দল চাই। তরুণ খেলোয়াড়দের সুযোগ দেওয়া উচিত। ঋষভ পন্থের মত তরুণ খেলোয়াড়দের এখন দায়িত্ব দেওয়া উচিত। আগামী বিশ্বকাপের প্রস্তুতি আমাদের এখন থেকেই শুরু করে দেওয়া উচিত”।

যোগরাজ সিং ধোনিকে নিয়ে করেছিলেন বেশ কিছু অভিযোগ

বদলে গেল যোগরাজ সিংয়ের বিচার, বললেন আমি স্বয়ং একজন ধোনির ফ্যান... 2

যোগরাজ সিং নিজের ছেলে যুবরাজ সিংয়ের কেরিয়ার শেষ হওয়ার জন্য ধোনিকে দায়ী মনে করেন। শুধু তাই নয় তাকে বেশ কয়েকবার মিডিয়ার সামনে ধোনিকে উল্টোপাল্টা বলতেও দেখা গেছে। কিছুদিন আগে বিশ্বকাপ চলাকালীন তিনি বলেছেন যে টুর্নামেন্ট শেষ হওয়ার পর তিনি ধোনিকে এক্সপোজ করে দেবেন। যদিও এখন তিনি মিডিয়ায় সামনে এটা বলছেন যে তিনি স্বয়ং একজন ধোনির ফ্যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *