আইপিএল ২০২২-এর প্রথম ম্যাচে CSK এর প্লেয়িং ইলেভেন কেমন হতে পারে, আকাশ চোপড়া বেছে নিলেন 1

২৬ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ১৫তম আসর। প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস (CSK)। তাদের দুজনের দেখা হয়েছিল আইপিএল ২০২১-এর ফাইনালে, যেখানে চেন্নাই জিতেছিল। ২৬ মার্চ কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে তাদের প্রথম ম্যাচে মইন আলি (Moeen Ali) এবং দীপক চাহারের (Deepak Chahar) পরিষেবা মিস করতে হবে সিএসকে। দীপক চাহার চোট থেকে সেরে উঠলেও মইন আলি এখনও ভিসার জন্য অপেক্ষা করছেন। এমন পরিস্থিতিতে চেন্নাই সুপার কিংসের প্লেয়িং ইলেভেন কম্বিনেশন নড়েচড়ে বসেছে। তবে, আকাশ চোপড়া বলছেন, এই ম্যাচে ঋতুরাজ গায়কওয়াড়ের (Ruturaj Gaikwad) সঙ্গে ডেভন কনওয়েকে (Devon Conway) ওপেনিং হিসেবে পাঠানো উচিত।

প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস

IPL 2022: Chennai Super Kings Schedule, Matches, Venues, Squad For The  Tournament

আকাশ চোপড়া তার ইউটিউব চ্যানেলে বলেছেন, “চেন্নাই সুপার কিংসের সাথে কিছু জটিলতা রয়েছে। যদি মইন আলি পাওয়া না যায়, তাহলে প্রথম ম্যাচে বিদেশী খেলোয়াড় কে হবেন? আমি ঋতুরাজ গায়কওয়াদের সাথে ডিভন কনওয়ে ওপেন করতে দেখছি। আপনি একটি বাম হাতি ওপেনারকে পাবেন। ৩ নম্বরে, মইন আলি না থাকলে রবিন উথাপ্পা আছে। মইন আলি আসার পর, আপনাকে আবার ভাবতে হবে আপনার বিদেশী দল নিয়ে, আপনি কোন দিকে যেতে চান। শীর্ষ ৩ খেলোয়াড়ের পর আপনার আছে আম্বাতি রায়ডু, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে এবং এমএস ধোনি সাত নম্বরে। তারপর ডোয়েন ব্রাভো। আমি রাজবর্ধন হাঙ্গারগেকার, ক্রিস জর্ডান এবং অ্যাডাম মিলনেকে আমার দলে রেখেছি। তাই আমার চার বিদেশী খেলোয়াড় ডোয়েন ব্রাভো, অ্যাডাম মিলনে, ক্রিস জর্ডান এবং ডেভন কনওয়ে। চাহার উপলব্ধ হলে জর্ডান বা ব্রাভো খেলবেন।”

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন (আকাশ চোপড়া দ্বারা বাছাই করা)

IPL 2022: 3 Players From Chennai Super Kings (CSK) Who Can Win The Orange  Cap

ঋতুরাজ গায়কওয়াড়, ডেভন কনওয়ে, রবিন উথাপ্পা, আম্বাতি রায়ডু, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, এমএস ধোনি (উইকেটকিপার ও অধিনায়ক), ডোয়েন ব্রাভো, রাজবর্ধন হাঙ্গারগেকার, ক্রিস জর্ডান এবং অ্যাডাম মিলনে।

Leave a comment

Your email address will not be published.