ওএমজি! রোহিত বা ধোনি নন, বরং এই ভারতীয় খেলোয়াড়কে যজুবেন্দ্র চহেল দিলেন নিজের সফলতার সমস্ত শ্রেয় 1

ভারতীয় ক্রিকেট দলের স্পিন বোলার যজুবেন্দ্র চহেল যতই মাত্র ২ বছর ধরে ভারতীয় দলের হয়ে খেলুন কিন্তু তার আগে তিনি বেশ কয়েক বছর ধরে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরুর হয়ে বিরাট কোহলির সঙ্গে খেলেছেন। যজুবেন্দ্র চহেল বিরাট কোহলির নিজের বোলিংয়ে অনেক বড় যোগদান রয়েছে বলে মনে করেন।

বিরাট কোহলির কাছ থেকে আইপিএলে আমি একজন বোলার হিসেবে পেয়েছি সাহায্য

যজুবেন্দ্র চহেল হিন্দুস্থান টাইমসের সঙ্গে কথাবার্তায় বিরাট কোহলিকে নিয়ে বলেছেন যে, “ও বিশ্বসনীয়। যতই আমরা ৫০ দিন বাঁচানোর চেষ্টা করি কিন্তু ও আপনাকে ১০টি কারণ দেবে যে কেনও আমাদের জেতা উচিত। ও না খালি মাঠেই পজিটিভ থাকে বরং মাঠের বাইরেও এমনটাই থাকেন”।
ওএমজি! রোহিত বা ধোনি নন, বরং এই ভারতীয় খেলোয়াড়কে যজুবেন্দ্র চহেল দিলেন নিজের সফলতার সমস্ত শ্রেয় 2
“ভারতীয় দল ছাড়াও ওর কাছ থেকে আমি সাহায্য পেয়েছি। নিশ্চিতভাবেই ও আমাকে একজন বোলার হিসেবে গত ৫-৬বছরে যথেষ্ট বিকশিত করেছে। ও জানে যে কখন আমার জন্য চলা সামান্য মুশকিল হয় বা কখন আমাকে নিজের টপে থাকতে হবে”।

কুলদীপ যাদব মাঠের ভেতরেই নয় মাঠের বাইরেও ভালো বন্ধু

যজুবেন্দ্র চহেল কুলদীপ যাদবের সঙ্গে নিজের জুটি নিয়ে বলেন, “ খালি বোলিং চলাকালিন আমরা একে অপরের সঙ্গে জুড়ে থাকিনা, বরং আপনাকে কারও কাছে নিজের ভালো কথা শেয়ার করতে হয় তো ওই সেক্ষেত্রে আমার সবচেয়ে ভালো বন্ধু”।
ওএমজি! রোহিত বা ধোনি নন, বরং এই ভারতীয় খেলোয়াড়কে যজুবেন্দ্র চহেল দিলেন নিজের সফলতার সমস্ত শ্রেয় 3
“আমরা একে অপরের সঙ্গে অনেক বেশি সময় মাঠের ভেতর বা বাইরে কাটাই। এর মানে এটাই হয় যে আমরা একে অপরকে ভালোভাবে বুঝি। আমরা মাঠে গুরুত্বপূর্ণ পয়েন্ট নিয়ে কথা বলি আর একে অপরকে সাহায্য করার চেষ্টা করি যে ব্যাটসম্যানকে ফাঁসানোর জন্য কি প্ল্যান বানাব”।

অস্ট্রেলিয়া সফরের জন্য প্রস্তুত
ওএমজি! রোহিত বা ধোনি নন, বরং এই ভারতীয় খেলোয়াড়কে যজুবেন্দ্র চহেল দিলেন নিজের সফলতার সমস্ত শ্রেয় 4
অস্ট্রেলিয়ার অভিজ্ঞতা নিয়ে চহেল বলেন যে, “ আমি ওখানে আগে খেলেছি আর বোলিং করার দীর্ঘতার ব্যাপার জানি। উইকেটে বাউন্স থাকবে আর আমি সেটা ফায়দা তোলার দিকে দেখব। লম্বা বাউন্ডারিও সাহায্য করবে যাতে ব্যাটসম্যানদের আক্রামণাত্মক শট খেলার জন্য প্রেরিত করা যায়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *