হাসিন জাহান মহম্মদ শামীর রাস্তা হল আলাদা, সিলভার স্ক্রীন এবং মডেল র্যা ম্পে জলদি দেখা যাবে হাসিনকে

ভারতীয় দলের জোর বোলার মহম্মদ শামির গত চার মাসের জীবন ভীষণ উথাল পাথাল অবস্থার মধ্যে দিয়ে গিয়েছে। মহম্মদ শামি ব্যক্তিগত এবং পারিবারি জীবন এই সময় বেশিরভাগই খবরের শিরোনামে থেকেছে। শামি এবং হাসিনের মধ্যে ভীষণই বিবাদ চলছে এবং দিনকে দিন তা এই দুজনের মধ্যে বিস্তর ব্যবধান সৃষ্টি করে চলেছে।

শামি এবং হাসিনের মধ্যে বাড়তে থাকা দূরত্ব
হাসিন জাহান মহম্মদ শামীর রাস্তা হল আলাদা, সিলভার স্ক্রীন এবং মডেল র‍্যাম্পে জলদি দেখা যাবে হাসিনকে 1
মহম্মদ শামির উপর তার স্ত্রী হাসিন জাহান একের পর এক বড় অভিযোগ আনেন। শামির উপর হাসিন ঘরোয়া প্রতারণা, তালাক দেওয়ার হুমকি, মারপিট, অন্যান্য মহিলাদের সঙ্গে যৌন সম্পর্ক এমনকী ম্যাচ গড়পেটার অভিযোগও আনেন। যার পর থেকেই এই দুজনের মধ্যে ঝামেলা এত বেড়ে যায় যা এই দুজনের একে অপরের প্রতি যথেষ্ট দূরত্ব বাড়িয়ে দেয়।

আমি হাসিন বেড়িয়ে পড়লেন আলাদা আলাদা রাস্তায়
হাসিন জাহান মহম্মদ শামীর রাস্তা হল আলাদা, সিলভার স্ক্রীন এবং মডেল র‍্যাম্পে জলদি দেখা যাবে হাসিনকে 2
মহম্মদ শামি এবং হাসিন জাহানের মধ্যে সমাধানের আশা তো ছিল, কিন্তু এখন তাদের মধ্যে ফাটল অনেকটাই বেড়ে গিয়েছে, যা দ্রুত ভরাট হওয়া খুবই কঠিন মনে হচ্ছে। এখন শামি এবং হাসিন দুজনেই নিজেদের সুন্দর পারিবারিক জীবন ছেড়ে আলাদা আলাদা রাস্তা বেছে নিয়েছেন। মহম্মদ শামি যেখানে নিজের প্রফেশনাল ক্রিকেট কেরিয়ারে মন দিয়েছেন সেখানে হাসিন নিজের প্রথম পেশা মডেলিংয়ের রাস্তায় এগোতে শুরু করেছেন।

হাসিন নিজের মডেলিং দুনিয়ায় পা রাখলেন
হাসিন জাহান মহম্মদ শামীর রাস্তা হল আলাদা, সিলভার স্ক্রীন এবং মডেল র‍্যাম্পে জলদি দেখা যাবে হাসিনকে 3
নিজের রাস্তা আলাদা করে প্রফেশনাল জগতে পা রাখা নিয়ে হাসিন সোমবার জানান, “ যার জন্য মডেলিং ছেড়ে ছিলাম তার ধোকা দেওয়াই আমাকে ফের সেই পৃথিবীতেই ফেরত যেতে বাধ্য করল। খুব শিগগিরিই আমাকে সিল্ভার স্ক্রীনে দেখা যাবে। আমি এই মুহুর্তে মুম্বাইতে রয়েছি, এবং নিজের কেরিয়ার নিজে যথেষ্ট মেহনত করছি। গত দুদিনে আমি সিনেমা নির্মাতা এবং পরিচালকদের সঙ্গে দেখা করেছি। পরিচালক আনন্দ কুমার কিছু স্ক্রীপ্ট শুনিয়েছেন। নির্মাতা নির্দেশক আমজাদ খান আমার উপর একটি বায়োপিক বানাতে চান। বেশ কিছু নির্মাতা আমার সঙ্গে বায়োপিক নিয়ে যোগাযোগও করছেন”।

মডেলিং করা পছন্দ ছিল না শামির, সে কারণেই ছেড়েছিলেন এই রাস্তা
হাসিন জাহান মহম্মদ শামীর রাস্তা হল আলাদা, সিলভার স্ক্রীন এবং মডেল র‍্যাম্পে জলদি দেখা যাবে হাসিনকে 4
হাসিন আরও জানিয়েছেন, যে মহম্মদ শামির সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার পর এবং তাদের বিয়ে হয়ে যাওয়ার পর তিনি মডেলিং ছেড়ে দিয়েছিলেন। তার মডেলিং করা শামির পছন্দ ছিল না। শামির আসল রূপ সামনে আসার পর এখন মনে হচ্ছে যে তিনি ঠিক করেন নি। এই কাজ তার হৃদয়ের খুব কাছাকাছি রয়েছে। আর এটাই কারণ যে তিনি আবারও মডেলিং এবং সিনেমায় কাজ করতে চান।

শামি স্বয়ং সামনে এসে দিক কাছে আসার প্রস্তাব
হাসিন জাহান মহম্মদ শামীর রাস্তা হল আলাদা, সিলভার স্ক্রীন এবং মডেল র‍্যাম্পে জলদি দেখা যাবে হাসিনকে 5
সম্প্রতিই মুসলিমদের সবচেয়ে পবিত্রতম উৎসব ঈদ সম্পন্ন হল। এই উৎসব চলাকালীন এমন কথা বলা হচ্ছিল এবং দাবী করা হচ্ছিল ঈদের পবিত্র উৎসবের মধ্যে এই দুজনের মধ্যে আলোচনার মাধ্যমে সমস্যা মিটে যাবে। কিন্তু এখন এটা মুশকিল মনে হচ্ছে। এই ব্যাপারে হাসিন জানিয়েছেন, “ কোনও সিদ্ধান্ত তখনই হতে পারে যখন সেই প্রস্তাব স্বয়ং শামী দেবে। আমি আর কারও কথা শুনতে চাই না। শামি কাঠের পুতুল হয়ে গেছে আর কারও কথাই শুনছে না”।
হাসিন জাহান মহম্মদ শামীর রাস্তা হল আলাদা, সিলভার স্ক্রীন এবং মডেল র‍্যাম্পে জলদি দেখা যাবে হাসিনকে 6

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *