মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান রাম মন্দির নির্মাণে হিন্দুদের শুভেচ্ছা দিয়ে পেলেন রেপ থ্রেট 1

ভারতীয় ক্রিকেট দলের জোরে বোলার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান গত কিছু মাস ধরে নিয়মিত শিরোনামে উঠে এসেছেন। মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানকে ২০১৮র আগে খুব কম মানুষই চিনতেন, কিন্তু ২০১৮র শুরুর দিকে হাসিন শামির উপর একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ করেন আর তারপর থেকে নিয়মিত তিনি আলোচনার কেন্দ্র হয়ে ওঠে।

হাসিন জাহান আবারো এলেন আলোচনায়

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান রাম মন্দির নির্মাণে হিন্দুদের শুভেচ্ছা দিয়ে পেলেন রেপ থ্রেট 2

হাসিন জাহান গত কিছু মাস ধরে নিয়মিত নিজের বয়ান আর সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিটির কারণে শিরোনামে রয়েছেন যার মধ্যে তিনি কিছু সময় তো নিজের নাচের ভিডিয়ো পোষ্ট করা নিয়েও ছেয়ে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় হাসিন জাহানকে সম্পূর্ণ অ্যাক্টিভ দেখা যায়। যেখানে তিনি নিজের পোষ্ট নিয়েও মানুষের নিশানায় থেকেছেন। এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় হাসিন সম্প্রতি একটি পোষ্ট করেন যারপর তাকে ট্রোলার্সদের মধ্যে একজন রেপ করার হুমকিও দিয়ে ফেলেন।

রামমন্দির নিয়ে হিন্দুদের দিয়েছেন শুভকামনা, পেলেন রেপের হুমকি

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান রাম মন্দির নির্মাণে হিন্দুদের শুভেচ্ছা দিয়ে পেলেন রেপ থ্রেট 3

হাসিন সম্প্রতিই অযোধ্যায় হওয়ায় রামমন্দিরের শিলান্যাসের পর হিন্দুদের শুভেচ্ছা জানিয়েছেন। তারপরই তাকে সমালোচকরা দারুণভাবে সমালোচনা করেন আর তার এই পোষ্টে ক্ষুব্ধ বেশকিছু মানুষ খারাপ কমেন্টস করেন। এদের মধ্যেই একজন হাসিনকে রেপের হুমকিও দেন। ভারতের ঐতিহাসিক ঘটা হিসেবে ৫ আগষ্ট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি স্বয়ং নিজের হাতে অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো করেন। এরপর দেশজুড়ে আনন্দের পরিবেশ তৈরি হয়। এর মধ্যেই হাসিন জাহান নিজের ইনস্টাগ্রামে শ্রীরাম আর মন্দিরের ছবি পোষ্ট করে লেখেন যে, “অযোধ্যায় শ্রীরাম মন্দিরের ভূমি পুজোর জন্য সমস্ত হিন্দুদের আন্তরিক শুভেচ্ছা। অনেক অনেক শুভকামনা। হাসিন জাহান”।

হুমকির পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর হোম মিনিস্টার অমিত শাহকে আবেদন

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান রাম মন্দির নির্মাণে হিন্দুদের শুভেচ্ছা দিয়ে পেলেন রেপ থ্রেট 4

হাসিন জাহান এই পোষ্ট করার পরই কিছু মানুষ ক্ষুব্ধ হন আর তাকে জমিয়ে নিশানা বানান। এর মধ্যে একজন ইউজার হাসিনকে সকলের সামনে রেপ করার হুমকি দেন। যারপর হাসিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, গৃহমন্ত্রী অমিত শাহ আর বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে নিজের সুরক্ষা নিয়ে আবেদন জানান। হাসিন একটি টিভি চ্যানেলের ভিডিয়ো শেয়ার করে লেখেন,

“৫ আগষ্ট যখন অযোধ্যায় শ্রীরাম মন্দিরের ভূমিপুজা হয় তো আমি দেশের সমস্ত হিন্দু সমাজকে শুভেচ্ছা জানাই কারণ হিন্দু সমাজও আমাদের মুসলিম সমাজের উৎসবে আমাদের শুভেচ্ছা জানায়। কিন্তু কিছু কট্টরপন্থীর এটা পছন্দ হয়নি আর তারা আমাকে সোশ্যাল মিডিয়ায় গালাগালি, প্রাণে মারার হুমকি আর রেপ পর্যন্ত করার হুমকি দেন। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি, গৃহমন্ত্রী অমিত শাহজি আর মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আর মুখ্যমন্ত্রী আদিত্যনাথজির কাছে অনুরোধ করছি যে প্রশাসনকে এই বিষয়ে তদন্ত করার আদেশ দিন। আমরা সর্বধর্ম সমভাব রাখা দেশের বাসিন্দা, যেখানে এমন কথা ভীষণই দুর্ভাগ্যপূর্ণ আর এতে আমি ভীষণই দুঃখ পেয়েছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *