ভিডিয়ো: জোফ্রা আর্চারের খতরনাক বাউন্সার বলে হাসিম আমলা হলেন আহত, হলেন রিটায়ার্ড হার্ট

দক্ষিন আফ্রিকা আর ইংল্যান্ডের মধ্যে বিশ্বকাপের প্রথম ম্যাচ লন্ডনের কেনিংটন ওভালের মাঠে খেলা হচ্ছে।এই ম্যাচের টস দক্ষিণ আফ্রিকার দল জেতে আর প্রথমে বল করার সিধান্ত নেয়। প্রথমে ব্যাটিং করে ইংল্যান্ডের দল নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩১১ রান করে।

হাসিম আমলা ব্যাটিংয়ের সময় হলেন আহত

ভিডিয়ো: জোফ্রা আর্চারের খতরনাক বাউন্সার বলে হাসিম আমলা হলেন আহত, হলেন রিটায়ার্ড হার্ট 1

আপনাদের জানিয়ে দিই যে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান হাসিম আমলা এই ম্যাচ চলাকালীন আহত হয়ে যান। হাসিম আমলা ব্যাটিং চলাকালীন ইংল্যাণ্ডের জোরে বোলার জোফ্রা আর্চারের একটি বলতার হেলমেটে লাগে যে কারণে তিনি আহত হয়ে যান। তার এই চোট যথেষ্ট গুরুতর।

মাত্র ৮ বলে ৫ রান করে হলেন রিটায়ার্ড হার্ট

ভিডিয়ো: জোফ্রা আর্চারের খতরনাক বাউন্সার বলে হাসিম আমলা হলেন আহত, হলেন রিটায়ার্ড হার্ট 2

হাসিম আমলা ৮ বলে মাত্র ৫ রানই করেছিলেন তার মধ্যেই তার চোট লেগে যায়। তার এই চোট এতটাই গুরুতর যে তাকে রিটায়ার্ড হার্ট হতে হয়। দক্ষিণ আফ্রিকার দলের এই ম্যাচে তাকে যথেষ্ট প্রয়োজন ছিল। কিন্তু তিনি রিটায়ার্ড হার্ট হয়ে যান। দক্ষিণ আফ্রিকা এই ম্যাচে ৩১২ রান তাড়া করছে, এই কারণে এই ম্যাচে হাসিম আমলার উইকেটে থাকা ভীষণই জরুরী।

এখানে দেখুন ভিডিয়ো

ভিডিয়ো: জোফ্রা আর্চারের খতরনাক বাউন্সার বলে হাসিম আমলা হলেন আহত, হলেন রিটায়ার্ড হার্ট 3

ম্যাচে এই রকম হল দুই দল

দক্ষিণ আফ্রিকা: হাসিম আমলা, কুইন্টন ডি’কক, ফাফ দু’প্লেসি, রেসি ওয়েন ডের ড্যুসেন, এডিয়েন মার্করাম, জেপি দু’মিনি, এণ্ডিলে ফেহুলকোয়াও, ডোয়েন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি, ইমরান তাহির

ইংল্যাণ্ড: জেসন রয়, জনি বেয়রস্টো, জো রুট, ইয়োন মর্গ্যান, বেন স্টোকস,জোস বাটলার, মইন আলি, ক্রিস ওকস,লিয়াম প্ল্যাংকেট, জোফ্রা আর্চার, আদিল রশিদ

Leave a comment

Your email address will not be published.