হারের পর পাক বোলার হাসান আলি ভারতীয় সমর্থককে করলেন এই টুইট, যে করতে হল ডিলিট

ভারতের বিরুদ্ধে পাকিস্তান বিশ্বকাপের ম্যাচে লজ্জাজনকভাবে হেরে যায়। ভারতীয় দলের এটি বিশ্বকাপ ক্রিকেট পাকিস্তানের বিরুদ্ধে লাগাতার সপ্তম জয়। ম্যাচের শুরু থেকেই ভারতীয় ব্যাটসম্যানদের কর্তৃত্ব ছিল আর পরে বোলাররা দলকে সহজ জয় এনে দেন। হারের পর পুরো পাকিস্তানে ক্ষোভ দেখা যায় কারণ দুই দলের ম্যাচ মান সম্মানের বিষয় হিসেবেই দেখা হয়ে থাকে।

ভারতীয় ফ্যান করে টুইট

হারের পর পাক বোলার হাসান আলি ভারতীয় সমর্থককে করলেন এই টুইট, যে করতে হল ডিলিট 1

ভারতের জয়ের পর সোশ্যাল মিডিয়ায় ভারতীয় সমর্থকরা নিজেদের খুশির প্রকাশ করেন। সেই সময় এক ভারতীয় দল জয়ের খুশিতে সোশ্যাল মিডিয়ায় আশা করেন যে ভারত বিশ্বকাপ জিতবে। ওই সমর্থক লেখেন,

“দুর্দান্ত জয়ের জন্য আর আমাদের একটা মুহূর্ত সেলিব্রেট করতে দেওয়া আর ভারতীয় হওয়ার গর্ব অনুভব করানোর জন্য টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা । ভারতীয় ক্রিকেট দল এখন বিশ্বকাপে কব্জা করতে হবে”।

রিপ্লাই করে ডিলিট করলেন টুইট

হারের পর পাক বোলার হাসান আলি ভারতীয় সমর্থককে করলেন এই টুইট, যে করতে হল ডিলিট 2

পাকিস্তানের জোরে বোলার হাসান আলি এই পোস্টের কমেন্ট করেন তথা ভারতীয় সমর্থককে জয়ের শুভেচ্ছা জানান। টাইমস অফ ইসলামাবাদের অনুসারে তিনি লেখে, “শুভেচ্ছা, আপনার প্রার্থনা পূর্ণ হবে”।
তার এই মন্তব্য পাকিস্তানীদের পছন্দ হয়নি আর হাসান আলিকে ট্রোল করা হতে থাকে। তা দেখে তিনি নিজের কমেন্ট ডিলিট করে দেন, কিন্তু ততক্ষণে সোশ্যাল মিডিয়ায় সেই কমেন্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়।

ম্যাচে জমিয়ে খেয়েছেন মার

হারের পর পাক বোলার হাসান আলি ভারতীয় সমর্থককে করলেন এই টুইট, যে করতে হল ডিলিট 3

চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭য় পাকিস্তানের জয়ের হিরো হাসান আলি এই ম্যাচে জমিয়ে মার খেয়েছেন। তিনি নিজের ৯ ওভারের স্পেলে ৮৪ রান দিয়েছেন আর রোহিত শর্মার উইকেট হাসিল করেছেন। ততক্ষণে রোহিত ১১৩ বলে ১৪০ রানের ইনিংস খেলে ফেলেছিলেন। ভারতীয় ইনিংসে হাসান আলি রোহিত শর্মার বিরুদ্ধে শর্ট পিচ বল করেন। রোহিত শর্ট বলের দুর্দান্ত ব্যাটসম্যান আর তিনি লাগাতার ওই ধরণের বলগুলিতে কাট আর পুল শট খেলতে থাকেন। এছাড়াও অন্য ভারতীয় ব্যাটসম্যানরাও তার বিরুদ্ধে জমিয়ে রান করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *